Sunday, July 21

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের রাতে হাসির খোরাক হলেন সালমান খান!

সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও আদভানি কিয়ারা। মঙ্গলবার ভারতের রাজস্থানের জয়সেলমেরে তাদের বিয়ের অনুষ্ঠান হয়।

ইতোমধ্যে তাদের বিয়ের ছবি প্রকাশ হয়েছে। তবে তারকা জুটির বিয়ের আনন্দের মাঝেই সোশ্যাল মিডিয়ায় চরম হাসির খোরাক হলেন সুপারস্টার সালমান খান। কারণ ৫৮ ছুঁইছুঁই ‘ভাইজান’ এখনো বিয়ে করেননি। বলিউডের ‘এলিজেবল ব্যাচেলর’-এর তালিকা থেকে সিদ্ধার্থের নাম কাটা পড়লেও চিরকুমার রয়েই গেলেন সালমান খান।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অনুষ্ঠানের মাঝে টুইটার-ফেসবুকে ভাইরাল হয়েছে একটি কোলাজ; সেখানে ঐশ্বরিয়া-অভিষেক, ক্যাটরিনা-ভিকি, রণবীর-আলিয়ার বিয়ের ছবি এবং সিদ্ধার্থ-কিয়ারার ছবি রয়েছে। নিচে রয়েছে ভাইজানের ছবি।

কোলাজের ক্যাপশনে লেখা, ‘সাবেকের (ঐশ্বরিয়া) বিয়ে হলো, দ্বিতীয় সাবেক প্রেমিকা (ক্যাটরিনা) বিয়ে করল, সাবেকের সাবেক প্রেমিক (রণবীর) বিয়ে সারল, সাবেকের সাবেক প্রেমিকের বউয়ের (আলিয়া) সাবেক প্রেমিক (সিদ্ধার্থ) বিয়ে করছে… আর তুমি..’।

এ ছবিটি ঘিরে অনেকেই মন্তব্য করেছেন টুইটারে। একজন লেখেন, ‘খুঁজে বের করুন এখানে এক্স কটা আছে এবং তার ভ্যালু কত?’

জবাবে এক নেটিজেন লেখেন, ‘এক্স হিসাবে সালমান খানের আদতে কোনো মূল্য নেই’।

অনেকে আবার লিখেছেন, ‘সত্যি খারাপ লাগে সালমানের জন্য, সবাই তাকে ছেড়ে চলে যায়’।

প্রসঙ্গত, ২০২১ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। বছর ঘুরেই বিয়ের পিঁড়িতে বসেন ক্যাটের সাবেক প্রেমিক রণবীর কাপুর ও আলিয়া ভাট।

অন্যদিকে সিদ্ধার্থ ও আলিয়া একটা সময় প্রেমের সম্পর্কে ছিলেন। ২০১৭ সালে ভেঙে যায় সেই সম্পর্ক। আলিয়ার বিয়ের এক বছর যেতে না যেতেই গাঁটছড়া বাঁধেন সিদ্ধার্থও। কিয়ারা আদভানির সঙ্গে প্রায় চার বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ে করলেন তিনি।

Leave a Reply