Sunday, July 21

‘সিলভিয়া মার্ট’ ইলেকট্রনিক্স ব্র্যান্ড উদ্ধোধন করলেন নায়িকা দিঘি

ঢাকার প্রাণকেন্দ্র কুড়িল বিশ্বরোড এ অবস্থিত যমুনা ফিউচার পার্কে যাত্রা শুরু করল বাংলাদেশের প্রথিতযশা ইলেকট্রনিক্স ব্র্যান্ড জেভিকো ইলেক্ট্রনিক্সের শোরুম ‘সিলভিয়া মার্ট’। যমুনা ফিউচার পার্কের শপ– ইউএ-০১৮, লোয়ার গ্রাউন্ড ( ইন্ডিয়ান ভিসা সেন্টারের বিপরীতে) চালু হওয়া ৪১ তম শোরুমটিতে পাওয়া যাচ্ছে জেভিকো ব্র্যান্ডের অত্যাধুনিক টেলিভিশন ও এসি। উদ্বোধন ও ঈদ উপলক্ষ্যে এই শোরুমের সব ধরনের পণ্যে বিশেষ মূল্যছাড় দেয়া হচ্ছে। গতকাল বুধবার ফিতা কেটে জেভিকো ইলেক্ট্রনিক্সের শোরুম ‘সিলভিয়া মার্ট’ এর উদ্বোধন করেন জেভিকো ইলেক্ট্রনিক্সের ব্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ এবং জনপ্রিয় চিত্রনায়িকা দিঘী।

আরো উপস্থিত ছিলেন হিরা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক জনাব মো. আব্দুল খালেক এবং পরিচালক জনাব ইফরান আলম। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলভিয়া মার্ট এর ব্যবস্থাপনা পরিচালক ও স্বত্ত্বাধিকারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে পাঁচ বছর ওয়ারেন্টি সম্বলিত নতুন টেলিভিশন জেভিকো আল্ট্রা’র মোড়ক উন্মোচন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মো. আব্দুল খালেক বলেন, সারাদেশে জেভিকোর ৪০টি সেলস আউটলেট রয়েছে। ক্রেতারা জেভিকো’র পণ্য সাদরে গ্রহণ করেছেন বলেই আজ এর জনপ্রিয়তা দেশ ছাড়িয়ে বর্হিবিশ্বে ছড়িয়ে পড়েছে। নতুন এই শোরুমের মাধ্যমে যমুনা ফিউচার পার্কের আশেপাশের এলাকায় জেভিকো’র ব্যবসায়িক পরিধি আরো বৃদ্ধি পাবে। বাংলাদেশের ঘরে ঘরে এখন ভেভিকো’র পণ্য। জেভিকো’র মতো বাংলাদেশের শীর্ষ প্রতিষ্ঠানের পণ্য এলাকাবাসীর হাতের নাগালে চলে এসেছে, ক্রেতারা এখন খুব সহজেই জেভিকো’র পণ্য ক্রয় করতে পারবেন।

হিরা ইন্ডাস্ট্রিজ এর পরিচালক ইফরান জানান, দীর্ঘদিন ধরেই এমন একটি ইলেকট্রনিক্স ও ইলেকটিক্যাল পণ্যের শোরুম যমুনা ফিউচার পার্কের আশেপাশের এলাকায় মানুষের দরকার ছিল। জেভিকো সেই চাহিদা পূরণ করল। উদ্বোধন ও ঈদুল ফিতর উপলক্ষ্যে শোরুম থেকে ক্রেতাদের জন্য সব ধরনের পণ্য কেনায় বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। ভবিষ্যতেও ওই শোরুম থেকে ক্রেতাদের জন্য বিভিন্ন আকর্ষণীয় সুবিধা দেওয়া অব্যাহত থাকবে।

Leave a Reply