Thursday, May 30

বিএনপি গণতন্ত্রের কথা বলে গণতন্ত্রকে হত্যা করেছে-বাহাউদ্দিন নাছিম

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম। সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক শহীদুল ইসলাম স্বপনের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল লতিফ আকন্দের স ালনায় সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল, প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি, অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, মাহমুদ হাসান রিপন এমপি, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ মো. আবদুস সালাম, সহ-সভাপতি অ্যাড. মানিক কুমার ঘোষ, উপদেষ্টা নাজমুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপ-স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল্লাহেল কাফি মন্ডল, সদস্য পাপিয়া রায় পাখি প্রমুখ।

প্রধান অতিথি কৃষিবিদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত শিবিরের দু:শাসনের কথা জনগণ ভোলেনি। তিনি বলেন, বিএনপি গণতন্ত্রের কথা বলে গণতন্ত্রকে হত্যা করেছে। তারা জ্বালাও-পোড়াও করেছে। তাদের আমলে জঙ্গীদের মদদ দিয়ে সন্ত্রাস কায়েম করেছিল। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের বিভিন্ন সেক্টরে যে উন্নয়ন বাস্তবায়ন হয়েছে তা বিশ্ব দরবারে মডেলে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী সরকার গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা মুক্ত দারিদ্র মুক্ত ও সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউন্সিলের দ্বিতীয় অধিবেশন চলছিল।

Leave a Reply