Monday, February 6

সু-সংবাদ ! টাইগার নাসিরের বিয়ে।

বিয়ে তো করতেই হবে। এই নিয়ে এক তথ্য দিলেন আর কি! ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্যাট হাতে তাক লাগানো নৈপুণ্য দেখিয়েছেন নাসির হোসেন। একদিকে নাসির কেন জাতীয় দলে নেই-এই প্রশ্নে গলা ফাটাচ্ছে তার সমর্থকরা।

অন্যদিকে প্রিমিয়ার লিগে দুর্দান্ত পারফর্ম করে সেরাদের একজন নাসির। ঝুলিতে পুরেছেন নজরকাড়া ব্যাটিং গড়ও। তার স্কোর ছিল এরকম- ১০৬*, ৪১*, ১৫*, ৬৪, ১৩৪*, ৬১*, ৫৬*। তাই ঘরে বাইরে এখন ক্রিকেটের সবচেয়ে বড় আলোচনার নাম নাসির হোসেন।

জাতীয় দল, ডাক না পাওয়া, বর্তমান সময়, ঢাকা লিগ, ব্যাটিং, বোলিং আর বিয়ে নিয়ে কথা বলেছেন বাংলাদেশ দলের এই তারকা অলরাউন্ডার।

সাক্ষাৎকারে নাছির

বলেন, আসলে ভালো খেললেই ভালো লাগে। ভালো খেলার পর যদি দল চ্যাম্পিয়ন হয়, তাহলে প্রাপ্তির খাতাটা আরও ভারী হয়। আনন্দটাও বেড়ে যায়। যেটা বলে বোঝানো যায় না। আমি যখনই ভালো ক্রিকেট খেলি, মনটা বেশ ভালো থাকে। সব খেলাই আমি উপভোগ করি। আসলে খেলাধুলা মানেই উপভোগের বিষয়। বিশেষ করে ক্রিকেট। জাতীয় দলে না থাকলেও ঘরোয়া লিগ, অনুশীলন, এককথায় ক্রিকেট নিয়েই আছি। ক্যারিয়ারের এ সময়টাও খারাপ যাচ্ছে না। উপভোগ করছি।

নাছির হোসেন আরো বলেন, জাতীয় দলে খেলা কিংবা থাকা সব সময়ই চ্যালেঞ্জিং। যতক্ষণ থাকি সব সময়ই ভালো পারফরম্যান্সের চেষ্টা করি। তাছাড়া একটা মানুষের জীবনে উত্থান-পতন থাকবে, এটাই স্বাভাবিক। তাই এটা নিয়ে আমার কোনো আফসোস বা আক্ষেপ নেই।

ভক্তদের উদ্দেশ্যে নাসির বলেন, আসলে ভক্তদের প্রতি আমিও দায়বদ্ধতা বোধ করি। তারা যে আমাকে এত ভালোবাসে সেটা আমি বুঝি। আমি চেষ্টা করে যাচ্ছি। আশা করি, ভক্তদের চাওয়া একদিন পূর্ণ হবে। আমার প্রতি ভালোবাসার প্রতিদান অবশ্যই পাবে তারা। আমি ফিরবো।

জাতীয় দলে সবারই চোখ থাকে। পারফর্ম করেই আমাকে দলের জার্সি গায়ে জড়াতে হবে। দলে যারা আছেন, তাদের চেয়ে ভালো কিছু করেই তবে জাতীয় দলে যেতে হবে। আমি সেটাই করছি।

নাসির বিয়ের বিষয়ে বললেন, বিয়ে নিয়ে আপাতত ভাবছি না। আসছে ঈদ রংপুরেই করব।

Leave a Reply