Wednesday, April 24

এবার সিনেমার গানে শিশুশিল্পী আপন

স্বদেশকন্ঠ: শিশুশিল্পী আপনের গানের ভুবনে আগমন খুব অল্প সময়ের কিন্ত এই সময়েই আপন লাখো লাখো মানুষের হৃদয়ে দাগ কেটেছে। আপনের বাবাকে নিয়ে গান, মাকে নিয়ে গান আর বাংলার টাইগার সেনাপতিকে নিয়ে গান গেয়ে অল্প সময়ের মধ্যে তাক লাগিয়ে দিয়েছে শ্রোতাদের। এবার সিনেমায় প্লেব্যাক করলো আপন। কাশেম মন্ডল পরিচালিত ‘সজনী’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছে শিশুশিল্পী আপন।
‘চাচু বাঁশি বাজাও’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন পরিচালক কাশেম মন্ডল। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং শেষ হয়েছে।
এ প্রসঙ্গে পরিচালক কাশেম মন্ডল স্বদেশকন্ঠকে বলেন, ‘আপনের গান আমি আগেও শুনেছি। আপনের কণ্ঠ শুনে আমার ভালো লেগেছে। আমার মনে হয়েছে, সিনেমায় গান করলে আপন আরো ভালো করবে। এরপর আপনের বাবা খোকন ভাইয়ের সঙ্গে আলাপ করি। খোকন ভাইয়ো রাজি হয়ে যান। গানটির রেকর্ডিং শেষ করেছি।’
তিনি আরো বলেন, ‘এ সিনেমায় দুইবার এই গানটি বাজবে। একবার মিউজিক থাকবে আর অন্যবার মিউজিক থাকবে না।’
চলতি বছর আপনের ‘ছোট্ট আমি হতে পারি’ শিরোনামে একটি অ্যালবাম প্রকাশিত হয়। সিডি প্লাসের ব্যানারে এ অ্যালবামে মোট ৮টি গান রয়েছে। এর দুটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হয়। ‘মা’ শিরোনামের গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। এছাড়া ‘বাবা’ শিরোনামের গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ডা. ইলা। এছাড়া মাশরাফিকে নিয়ে একটি গান গেয়ে দর্শকপ্রিয়তা পায় আপন। শুধু মাশরাফির গানে রেডিও স্বদেশ ডট নেট, স্বদেশ নিউজ২৪.কম, ইউটিউব, স্বদেশ.টিভিসহ আরজে সাইমুরের অফিসিয়াল পেজসহ অন্যান্য পেজ থেকে প্রায় ৪৫ লাখ ভিউ হয়।

Leave a Reply