Thursday, April 25

‘বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না’

গত আট বছরে বিএনপি কতটি আন্দোলন করেছে সে প্রশ্ন তুলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি এই বছর আন্দোলন আর ওই বছর আন্দোলন এমন কথা বলে সময় পার করেছে।

আজ বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচন চলে এসেছে তাই বিএনপি আর আন্দোলন করতে পারবে না। বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না।

ওবায়দুল কাদের বলেন, কথামালা আর চাতুরী ছাড়া আগামী নির্বাচনে জেতার জন্য বিএনপি নেতাদের আর কোনো পুঁজি নেই। তিনি আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, বিএনপি সাংগঠনিকভাবে দুর্বল কিন্তু জামায়াত আর বিএনপির ভোট যুক্ত হলে ভোটের শক্তি তাদের রয়েছে। সেই কারণে দলের মধ্যে বিভেদ রাখলে চলবে না। প্রতিপক্ষ সেই দুর্বলতার সুযোগ নেবে। তিনি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করার আহ্বান জানান।

আগামী নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জবাসীকে দল বিবেচনা না করে যে নেতা উন্নয়ন দেয় সেই নেতাকে আগামী নির্বাচনে ভোট দেওয়ার আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্ডু।

এর আগে মন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের চারটি উন্নয়ন প্রকেল্পর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Leave a Reply