Saturday, April 20

পার্কে অশালীন কাজ, ১১ যুগলকে ৫১ হাজার টাকা জরিমানা দেখুন…ভিডিওটি

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।

পার্ক দেয়া হয় মানুষের হাটা-চলার জন্য।

মানুষ প্রাণবন্ত, সতেজ থাকার উদ্দেশ্যে এক ঝলক হেঁটে যেতে পার্কে আসেন। আর এই পার্কেই যখন যুগলেরা বসে অশালীন কাজকর্ম করে, তখন তো তাদের শাস্তি অনিবার্যই। কারণ এতে আশেপাশের মানুষের সমস্যার সৃষ্টি হতে পারে।

এরকমই কুষ্টিয়ার একটি শিশু পার্কে বসে অশালীন কাজ করায় ১১ যুগলকে বৃহস্পতিবার ৫১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় ৩২ জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়েছিল। পরে পার্ক চত্বরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা আদায় করা হয়।

জেলা প্রশাসক মো. জহির রায়হানের নির্দেশে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট পার্থ প্রতীম শীল, এবিএম আরিফুল ইসলাম, ফারিয়া সুলতানা ও এমএম মুহাইমিনুল আল জিহান।
ভিডিওটি নিচে দেখুন…

তখন আর এখন! এমন কিছু ছবি যা তুলে সমালোচিত হয়েছেন এটা! তখন আর এখন! এমন কিছু ছবি যা তুলে সমালোচিত হয়েছেন এটা! তখন আর এখন! এমন কিছু ছবি যা তুলে সমালোচিত হয়েছেন এটা! তখন আর এখন! এমন কিছু ছবি যা তুলে সমালোচিত হয়েছেন এটা! তখন আর এখন! এমন কিছু ছবি যা তুলে সমালোচিত হয়েছেন এটা!

ভিডিওটি নিচে দেখুন..

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।
এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নই এবং আমাদের পেইিজও কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে।

আরো পড়ুন ………….

 

ভিডিওটি এইখানে দেখুন…

পরিসংখ্যান দেখিয়ে গবেষকরা বলছেন, এই পজিশনেই বেডরুমে পুরুষাঙ্গের উপর আঘাতজনিত সমস্যার ঘটনা সবচেয়ে বেশিবার ঘটেছে।

টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে এক গবেষক বলেন, পুরুষাঙ্গে আঘাতজনিত ঘটনা সবথেকে বেশি ঘটে ‘ওয়েমেন অন টপ’ পজিশনের সময়। এক্ষেত্রে সঙ্গিনী পুরুষের উপরের দিকে থাকেন।

নিজেদের বক্তব্যের সমর্থনে ব্রাজিলের একটি শহরে প্রায় ৩০ লক্ষ বাসিন্দাদের উপর সমীক্ষা চালিয়েছেন গবেষকরা।

দেখা গিয়েছে, সর্বোচ্চ ১৩ বছর পরেও একজন পুরুষ নিজের পুরুষাঙ্গে ‘ফ্র্যাকচার’ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। যাদের মধ্যে অর্ধেকের বয়স ৩৪ বছরে নিচে।

দেখুন অভিনেত্রী মুনমুন এইসব কি করে বেড়াচ্ছে এখন। ছি ছি টাকার জন্য মানুষ এইসব করে!!(ভিডিওট)

অপু নোটিশ গ্রহণ করেননি, এমনকি তার বাসার দারোয়ানও নোটিশ গ্রহণ করতে সম্মত হননি। তালাক নোটিশ অপুর বাসায় বারবার গিয়ে ঘুরে এসেছে বলে জানা গেছে।

বিষয়টি নিয়ে অপুর সঙ্গে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

এর আগে তালাক নোটিশ প্রসঙ্গে অপু বলেছেন, ‘গণমাধ্যমের খবরে জেনেছি শাকিব আমাকে ডিভোর্স লেটার পাঠিয়েছে। কিন্তু আমি তা হাতে পাইনি। কারণ আমি বাসায় ছিলাম না।’

 

অপু বিশ্বাসকে বাসায় আছেন কিনা জানতে চাইলে তার বাসার দারোয়ান দুই ধরনের উত্তর দেন। একজন বললেন, বাসায় আছে কিন্তু এখন তিনি কারো সঙ্গে সাক্ষাৎ করবেন না বলে আমাদেরকে বলে দিয়েছেন। অন্য একজন দারোয়ান বললেন, তিনি বিকালে বাসা থেকে বেড়িয়ে গেছেন। আমরা জানি না।

Leave a Reply