Monday, January 30

ভিডিওটি একা দেখবেন না হয় কন্ট্রোল করতে পারবেন না গ্যারান্টি

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
লন্ডনের কিংসটনে ” দ্যা ক্রাউন ” নামের একটি হোটেলে
পুলিশের তল্লাশিতে আটক হয়েছিলেন বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রাহমানের মেয়ে জাইমা রহমান- এমন দাবি নিউজ পোর্টাল বিডিএসনিউজ২৪.কম এর।
তবে আমাদের বরিশাল ডটকমের পক্ষ থেকে ছবি ও তথ্যের সত্যতা যাচাইয়ের চেস্টা করা হলেও তা সম্ভব হয়নি।
আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিডিএসনিউজ২৪.কম এর প্রকাশিত সংবাদে দাবি করা হয়, হোটেলটির ৩১২ নাম্বার রুম থেকে তাকে এক সঙ্গীর সাথে অন্তরঙ্গ অবস্থায় আটক করে স্থানীয় পুলিশের একটি দল।

এসময় তার কাছে নেশাজাতীয় দ্রব্য ( মরফিন) পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সঙ্গীর নাম জানা যায় পাওয়েল স্মিথ। পাওয়েল যুক্তরাষ্ট্র ও দক্ষিণ আফ্রিকার দ্বৈত নাগরিক।

গত বুধবার রাত সাড়ে এগারোটার দিকে হোটেলটিতে অভিযান চালায় স্থানীয় পুলিশের একটি দল। হোটেল ও বারের অনুমোদন থাকলেও এর পাশাপাশি হোটেলটির বিরুদ্ধে নানান অনৈতিক কাজের অভিযোগ ছিলো বহুদিন ধরেই। একাধিকবার এ ব্যাপারে তাদেরকে সতর্কতা নোটিশ পাঠানো হলেও তা কানে নেয়নি হোটেল কর্তৃপক্ষ।

অবশেষে গত ২২ শে ফেব্রুয়ারি সেখানে অভিযান পরিচালনা করে কিংস্টন পুলিশ। এসময় হোটেলের আটটি রুম থেকে মোট আঠারো জনকে আটক করে তারা। আটককৃত দের সাথে নেশাজাতীয় দ্রব্য থাকলেও কোনো অস্ত্র পাওয়া যায়নি বলে প্রেস ব্রিফিং এ জানায় পুলিশের ঐ দলটি।

বিডিএসনিউজ২৪.কম আরো দাবি করে, তল্লাশির সময় জাইমার রুমে বারবার নক করা হলে কোনো প্রকার সাড়া পাওয়া যাচ্ছিলোনা ভিতর থেকে । অত:পর রুমটির তালা ভেঙে ঢুকতে বাধ্য হয় তল্লাশিকারী দলটি। আটককৃতদের স্থানীয় থানায় নিয়ে রাখা হলে গভীর রাতে জাইমার পক্ষে মুচলেকা দিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে যান তার মা জোবাইদা রহমান।

এর আগে জাইমার ফোন তল্লাশি করা হলে উপরোক্ত ছবিটি পাওয়া যায়। ছবিটি জাইমা তার ইন্সটাগ্রাম একাউন্ট থেকে হেলেন গিল্ড নামের তার একজন বান্ধবীকে পাঠিয়েছিলেন।

বিডিএসনিউজ২৪.কম এর সংবাদে আরো বলা হয়, ঘটনা জানাজানির পর থেকেই লন্ডন প্রবাসী বাংলাদেশী কমিউনিটিতে ছিঃ ছিঃ রব উঠেছে। ইতিপূর্বে তারেক রহমানের নামে নানান অভিযোগ উঠলেও সেসময় নিজেদের মধ্যে আলোচনাতেই তা সীমাবদ্ধ রেখেছিলেন তারা। কিন্তু এবার লন্ডনে তাদের ভাবমূর্তি নষ্টের জন্য তারেক রাহমানের পড়িবারের বিরুদ্ধে আইনী নোটিশ পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন তারা।

বিডিএসনিউজ২৪.কম জানায়, ঘটনাটি নিয়ে কথা উঠেছে লন্ডন বিএনপির নেতাদের মধ্যেও। সরাসরি এ ব্যাপারে কেউ মুখ না খুললেও এমন কথা শোনা গিয়েছে যে তারা তারেক রহমানের পরিবারের কর্মকান্ডে যথেষ্ট বিব্রত। দলের এমন প্রতিকূল সময়ে তাদের উপর্যুপরি বিভিন্ন বাজে শিরোনামে খবর হওয়াটা হতাশা ছড়াচ্ছে দলীয়ে কর্মীদের মাঝে এমনটাই মনে করেন কয়েকজন সিনিয়র নেতা।

সূত্র: বিডি এস নিউজ টুয়েন্টি ফোর ডট কম

Leave a Reply