Monday, February 6

হোটেলের এই বাথটাবের পানিতে ডুবেই শ্রীদেবীর মৃত্যু! দেখে নিন সেই ছবি…

এই মৃত্যু কি নিতান্তই স্বাভাবিক
হোটেলের এই বাথটাবের- হৃদরোগে নয়, দুবাইতে বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবী ‘দুর্ঘটনাবশত জলে ডুবে’ মারা গেছেন বলেই তার ফরেনসিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে। দুবাই পুলিশের সূত্রে এ খবর সোমবার বিকালে নিশ্চিত করা হয়েছে।
স্বামীর সঙ্গে নৈশভোজে যাওয়ার জন্য তৈরি হওয়ার আগে শ্রীদেবী নাকি স্নান করতে বাথরুমে ঢোকেন। কিন্তু মিনিট পনেরো পার হয়ে গেলেও তার কোনও সাড়াশব্দ না-পেয়ে স্বামী বনি কাপুর বাথরুমের দরজা ভেঙে শ্রীদেবীকে যখন উদ্ধার করলেন তখন সব শেষ। আধঘন্টার ব্যবধানে সব আনন্দ বদলে গেল শোকে। চিরদিনের মতো নিথর হয়ে গিয়েছেন স্বপ্ন কি রানি।

দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার্স হোটেল৷
৫৬ স্টোরির এই বিলাসবহুল হোটেলে রয়েছে ৪০টি বিলাসবহুল সুইট৷ দুই টাওয়ারের এই হোটেলের উচ্চতা ৩০৯ মিটার বা ১০১৪ ফুট৷
বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিংয়ের তালিকায় এই হোটেল ৪৮ নম্বরে পড়ে৷ এমিরেটস টাওয়ার্স হোটেল বিশ্বের তৃতীয় উচ্চতম হোটেল৷ ২০০০ সালের ১৫ এফ্রিল এই হোটেল তৈরি হয়৷
কাপুর পরিবারসূত্রে খবর, নিজের প্রথম ছবির কাজে ব্যস্ত থাকায় বিয়ের অনুষ্ঠানে যেতে পারেননি বড় মেয়ে জাহ্নবী। তার জন্য কিছু কেনাকাটা করতেই দুবাইতে থেকে গিয়েছিলেন শ্রীদেবী।
কিন্তু প্রিয় অভিনেত্রীর এভাবে মৃত্যু! এখনও বিশ্বাস করতে পারছেন না অনুরাগীরা। তাদের কৌতূহলও আছড়ে পড়ছিল সোশাল মিডিয়ায়।
এই মৃত্যু কি নিতান্তই স্বাভাবিক? পরিস্থিতি অন্যদিকে মোড় নেওয়ার আগেই আসরে নামে কাপুর পরিবার। একতা কাপুর টুইট করে জানান, হৃদরোগের কোনও সমস্যা ছাড়াই জনসংখ্যার এক শতাংশ মানুষ কার্ডিয়াক অ্যারেস্টে মারা যান।
এটাই সত্য। শেষ পর্যন্ত ময়নাতদন্তের রিপোর্টও জানিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়েই স্নান করার সময়ে বাথটাবের জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর৷

Leave a Reply