Friday, March 29

বিশ্বের সবচেয়ে ভাইরাল হওয়া এই ভিডিওটি আপনি মিস করেননি তো!!!- দেখুন ভিডিওটি

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে
অন্যরা যা পড়ছেঃ অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ জোড়া প্রেমিক-প্রেমিকাকে জরিমানা!
কুষ্টিয়ার পৌর শিশু পার্কে অশ্লীল কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ১১ জোড়া প্রেমিক-প্রেমিকাকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ২২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক মো. জহির রায়হানের নির্দেশে এ অভিযান চালানো হয়।
অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট পার্থ প্রতীম শীল, এবিএম আরিফুল ইসলাম, ফারিয়া সুলতানা ও এমএম মুহাইমিনুল আল জিহান।
পার্থ প্রতীম শীল জানান, সে সময় অর্ধশতাধিত প্রেমিক যুগলসহ তরুণ-তরুণীকে পুলিশের সহায়তায় আটক করা হয়। পরে পার্ক চত্বরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১৮৬০ এর দণ্ডবিধি ২৯৪ ধারা মোতাবেক তাদের ১১ জোড়া প্রেমিক-যুগলকে ৫১ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। এবং ৩২ জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি শরীফ উল্যাহ জানান, এই শিশু পার্কটি নামে মাত্রই শিশু পার্ক। স্কুল কলেজের শিক্ষার্থীরা ক্লাস ফাঁকি দিয়ে এই পার্কে আসতো।
শুধু তাই নয়, অসামাজিক কার্যকলাপেও জড়িত থাকার অভিযোগ ছিলো দীর্ঘদিনের। এমন সব অভিযোগ জেলা প্রশাসকের নজরে আসলে তারই নির্দেশনার আলোকে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এদিকে প্রশাসনের এ অভিযানকে স্বাগত জানিয়েছে শহরের সুশীল সমাজ।
উল্লেখ্য, কুষ্টিয়া শহরের শহীদ জিয়াউর রহমান শিশু পার্কটি শিশুদের পরিবর্তে বখাটে ও প্রেমিক যুগলদের আড্ডাখানায় পরিণত হয়েছে। এই পার্কটির আধুনিকায়ন ও উন্নয়নের ব্যাপারে পৌরসভা কর্তৃপক্ষ উদাসীনতা ছিলো দীর্ঘদিনের।
নামে শিশুপার্ক হলেও শিশুদের জন্য নেই কোন রাইডস ও বিনোদনের সুবিধা। দিনের বেলায় কিছু বখাটে যুবক ও অসংখ্য প্রেমিক যুগলদের অযাচিত ঘোরাঘুরি আর সন্ধ্যা নামলেই অন্ধকার ও নির্জনতায় ভূতুড়ে পরিবেশ বিরাজ করে পার্কটিতে এবং পার্কে শিশুদের পরিবর্তে দীর্ঘদিন ধরে শহরসহ বিভিন্ন স্থান থেকে এসে যুবক-যুবতীরা অনৈতিক কার্যকলাপে লিপ্ত হবার অভিযোগের পরিপ্রেক্ষিতে ভ্রাম্যমান আদালত হানা দেয়।

Leave a Reply