Breaking News
Home / ভিডিও / এমন স্কুল দেখেছেন এর আগে কখনো!!!- ভিডিওটি দেখলে সত্যিই তাজ্জব হবেন

এমন স্কুল দেখেছেন এর আগে কখনো!!!- ভিডিওটি দেখলে সত্যিই তাজ্জব হবেন

এমন স্কুল দেখেছেন এর আগে কখনো!!!- ভিডিওটি দেখলে সত্যিই তাজ্জব হবেন। স্কুলে সবাই পড়াশুনার জন্য যায়। সেখান থেকে শিক্ষণীয় বিষয়গুলো শিখে যেগুলো বাসার পরিবেশে সেখা সম্ভব না। শালীনতা, সামাজিকতা, আচার ব্যাবহার এগুলো সবই স্কুল শিক্ষার অংশ।

কিন্তু কখনো শুনেছেন স্কুলে নগ্নতা, দেহ ব্যাবসা শিখানো হয়। শুনতে আজব হলেও সত্য। এমনও স্কুল রয়েছে যেখানে এইসব সমাজের কাছে অগ্রহণযোগ্য বিষয় সমুহ শেখানো হয়। ভিডিওটি দেখলে আপনিও তাজ্জব হবেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

ভিডিওটি পোস্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যান।

অন্যরা যা পড়ছেঃ

দেবরের সঙ্গে পরকীয়া, স্ত্রীকে কুপিয়ে হত্যা

নেত্রকোনার মোহনগঞ্জে পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে এক স্বামী। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামীকে আাটক করেছে পুলিশ।

আটক স্বামী মোহনগঞ্জ উপজেলার সোয়াইর ইউনিয়নের রানাহিজল গ্রামের আব্দুল জলিল (৩৫)। নিহত স্ত্রী তিন সন্তানের জননী হেলেনা আক্তার (৩০)। তিনি একই উপজেলার মাগান ইউনিয়নের মানশ্রী গ্রামের শামছুদ্দিনের মেয়ে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনসারী জিন্নাৎ আলী জানান, স্ত্রী হেলেনা স্বামীর সৎ ভাই শহীদ মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চালিয়ে আসছিলেন। বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরে পারিবারিক অশান্তি চলছিল।

এর জেরে নিজ বাড়িতে স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে স্বামী আব্দুল জলিল। পরে এলাকাবাসী আব্দুল জলিলকে আটক করে পুলিশে সোপর্দ করে। ওসি আরও জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About Admin Rafi

Leave a Reply