Saturday, April 27

ঢাকার গুলশানের এই ঘটনাটি দেখলে আপনিও সতর্ক হবেন। (ভিডিও)

ঢাকার গুলশানের এই ঘটনাটি দেখলে আপনিও সতর্ক হবেন। কথায় আছে না , চোরে না শুনে ধর্মের কাহিনি। চোর চোরই, তা যে এলাকারই হোক না কেন? কিন্তু কথা হচ্ছে মেয়েরাও যা এভাবে চুরি করতে পারে, তা আসলেই খুব রোমাঞ্চকর।

কি কথা শুনে হাসছেন, হাসারই কথা। ভিডিওটি না দেখলে আপনার বিশ্বাসই হবেনা কেন মেয়েরা চুরির ক্ষেত্রে বড়ই রোমাঞ্চকর। কিভাবেই তারা গায়েব করে দেয়। কি আছে ওখানে?  ভিডিওটিতে বিস্তারিত দেয়া হয়েছে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সুন্দর স্বাস্থ্য পেতে বদ অভ্যাসকে না

স্বাস্থ্যই সকল সুখের মূল। সেই স্বাস্থ্যকে ভালো রাখতে যত্নের বিকল্প নেই। সুস্বাস্থ্যের অধিকারী হতে হলেই স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। ভবিষ্যতে নিরোগ জীবনযাপন করতে চান, তাহলে এখনই আপনাকে স্বাস্থ্যের প্রতি নজর দিতে হবে। বেশ কিছু নিয়ম মেনে চললে অনেক অসুখ থেকে নিজেকে সহজেই রক্ষা করা যায়।

ভালোভাবে গোসলঃ গোসলের মাধ্যমে নিজেকে সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। শরীর থেকে ধুলো ময়লা দূর করতে ভালোভাবে গোসল করা প্রয়োজন। শুধু তা-ই নয়, গোসল ক্লান্তি দূর করতে সহায়তা করে। শরীরের দুর্গন্ধ এবং ময়লা দূর করতে প্রতিটি অঙ্গ-প্রত্যঙ্গ ভালোভাবে দলাই মলাই করে গোসল করা উচিত।

পুষ্টিযুক্ত সকালের নাশতাঃ প্রতিদিনের সকালের নাশতা স্বাস্থ্যকর হওয়া উচিত। কেননা সকালের নাশতাটাই দিনের সবচেয়ে গুরুত্বপূর্ণ খাবার। সকালের নাশতা ভালো হলে সারা দিনে আজেবাজে খাবারের হাত থেকে রেহাই পাওয়া যায়।

ভালো ঘুমঃ ঘুম নিয়ে হেলাফেলা করা যাবে না। রাতে ৮ ঘণ্টা ঘুম হলে দিনটা তুলনামূলক ভালো যায়। এ জন্য নির্ধারিত সময়ে বিছানায় যাওয়া ভালো। তা ছাড়া রাতে দেরি করে কখনো বেশি খাবার না খাওয়া ভালো।

Leave a Reply