Friday, March 29

২০০ পর্ব পেরিয়ে ‘বকুলপুর’

বিনোদন ডেস্ক

দীপ্ত টিভিতে প্রচারিত দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘বকুলপুর’ এর ২০০তম পর্ব প্রচারিত হলো গত ৪ ফেব্রুয়ারি। আহমেদ শাহাবুদ্দীন রচিত ও কায়সার আহমেদ পরিচালিত এই ধারাবাহিকটি প্রচার হচ্ছে শনি থেকে বৃহস্পতিবার।

বকুলপুর গ্রামে যাত্রা আসাকে কেন্দ্র করে গড়ে ওঠে এই নাটকের কাহিনী। এর প্রভাব পড়ে পারিবারিক জীবনেও। শুরু হয় নানা দ্বন্দ্ব ও সংঘাত। এই সময় খুন হয়ে যায় গ্রামের প্রতিবাদী মানুষ ঝরু তালুকদার। পুলিশ গ্রেপ্তার করে গ্রাম্য সন্ত্রাসী উগান্ডাকে। কিন্তু তার বিরুদ্ধে ঝরু তালুকদারের খুনের কোনো প্রমাণ পাওয়া যায় না। তাহলে কে খুন করেছে ঝরু তালুকদারকে? পুলিশ সেই খুনিকে ধরার জন্য মাঠে নেমে পড়ে।

ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুজাতা আজিম, আজিজুল হাকিম, আনিসুর রহমান মিলন, আ খ ম হাসান, শ্যামল মওলা, নাদিয়া আহমেদ, আরফান আহমেদ, শবনম ফারিয়া, তাহমিনা মৌ, ফারজানা ছবি, হুমায়ারা হিমু, টুটুল চৌধুরী, মুকুল সিরাজ, আইনুন পুতুল, ওবিদ রেহান, আহসানুল হক মিনু, শামীমা তুষ্টি, এমিলা হক, আইরিন আফরোজ, রিমি করিম, ওয়ালিউল হক রুমি, সিরাজুল ইসলাম, টুটুল চৌধুরী, এ্যানি খান, সঞ্জয় রাজ, তানভীর মাসুদ, হেদায়েত নান্নু, বিনয় ভদ্র প্রমুখ।

Leave a Reply