Breaking News
Home / এক্সক্লুসিভ / শাকিবের মুখে সুখবর

শাকিবের মুখে সুখবর

সুখবর দিলেন ঢালিউড কিং শাকিব খান। বললেন, আর দেরি নয়, শুভ কাজটা তাড়াতাড়িই সেরে ফেলতে চাই।

প্রশ্ন ছিল, বিয়ে কবে করছেন? মুচকি হাসলেন শাকিব। যা করার, আগামী দিনে সুন্দরভাবে গুছিয়ে করবেন বলেও জানালেন তিনি। শাকিব এমন এক সময় এ কথা বললেন, যখন বুবলী-শাকিবকে নিয়ে সর্বত্র বইছে নানা গুঞ্জন। নানা আলোচনা। নানা সমালোচনা। গতকাল মানবজমিন-এর সঙ্গে সাক্ষাৎকারে মিডিয়ার প্রতি ক্ষোভও ছিল তার। তিনি একতরফা সংবাদ পরিবেশন না করারও অনুরোধ জানান।

বলেন, আমি কারো সঙ্গে যোগাযোগ করতে চাই না। অনেক সময় মনে হয় যোগাযোগ করে কি হবে? বলি একটা, আর লিখে আরেকটা। আমার সঙ্গে যাকে জড়িয়ে কথা হচ্ছে সেই বুবলী নিজেই তো বলেছে যে, এমন কোনো ঘটনা ঘটেনি। আর বুবলী তো অশিক্ষিত কোনো মেয়ে না। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করার পাশাপাশি একটি ভালো বেসরকারি টিভি চ্যানেলে নিউজ পড়তো। শাকিব বলেন, আমাকে নিয়ে অপপ্রচার করছে একটা চক্র। আর কত?  সমপ্রতি সর্বত্র চাউর হয় বুবলী প্রেগনেন্ট। এজন্য তিনি লোকচক্ষুর আড়ালে চলে গেছেন। শাকিব খান তাকে আমেরিকা পাড়ি দেয়ার জন্য অর্থ দিয়েছেন।  বুবলী এখন অপুর পথেই হাঁটছেন ইত্যাদি। তিনি বুবলীর বিষয়ে বলেন, বিদেশে উচ্চশিক্ষার জন্যও তো যেতে পারে বুবলী। এর আগেও অনেকজন বিদেশে উচ্চশিক্ষার জন্য গিয়েছে। এর আগেও তো লন্ডন গেছে বুবলী। পরিবারসহ ঘুরতে যেতে পারে। এটা নিয়ে এত নিউজের কি হলো। বুবলীকে নিয়ে কোন প্রযোজক নাকি এসব কথা বলেছেন। আমি তো জানতে চাই কে সেই প্রযোজক। সুস্থভাবে কি উনি এসব কথা বলেছেন ? আমার জানা মতে, এমন কোনো প্রযোজক তো আমার পরিচিত নেই। যার মাধ্যমে আমি টাকা পাঠাবো। কথাবার্তা আদান প্রদান-করবো। এসব তো কিছু নেই। অপুর বিষয়টা তো আমি অস্বীকার করিনি।

বিয়ে নিয়ে আপনার পরিকল্পনা কি? শাকিব বলেন, একজন স্টারের বিয়ে নিয়ে তো কৌতুহল থাকতেই পারে। সেটা সমস্যা না। আমি মিডিয়ার মেয়ে বিয়ে করবো নাকি বাইরের। এসব নিয়েও বাড়াবাড়ি হচ্ছে। এক বিষয় সবসময় করতে যাবো এটা ভাবা ঠিক না। বিষয়গুলো তো একান্ত ব্যক্তিগত। কেউ কি প্রসেনজিৎকে প্রশ্ন করতে যান আপনি একাধিক বিয়ে কেনো করেছেন? বলিউডের আমির খানকে কেউ দ্বিতীয় বিয়ে নিয়ে কি প্রশ্ন করে?

About Saimur Rahman

Leave a Reply