Sunday, April 28

চলন্ত প্রাইভেটকারে হঠাৎ আগুন

সিলেটের দক্ষিণ সুরমায় চলন্ত একটি প্রাইভেটকারের ইঞ্জিনে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে সিলেট নগরীর শাহজালাল সেতুর দক্ষিণ পাশে ওভারব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দক্ষিণ সুরমার আলমপুর স্টেশনের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় গাড়িতে আগুন ও ধোঁয়া দেখে পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে রাস্তার দুপাশে শত শত গাড়ি আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়। আগুন নিভিয়ে গাড়িটি সরানোর পর বিকাল ৩টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

দগ্ধ প্রাইভেটকারের মালিক রাসেল আহমদ জানান, তার বাসা নগরীর শাহজালাল উপশহরে। একটি কাজে দক্ষিণ সুরমার চন্ডিপুল যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। প্রথমে গাড়ির ইঞ্জিনে ধোঁয়া দেখতে পান তিনি। তৎক্ষণাৎ গাড়ি থেকে নেমে যান ইঞ্জিনে আগুন ধরে যায়। আগুন দেখে পথচারী ও স্থানীয় ব্যবসায়ীরা পানি এবং বালু দিয়ে আগুন নেভানোর চেষ্টা করলেও নিয়ন্ত্রণে আসেনি। পরে দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

দক্ষিণ সুরমার আলমপুরস্থ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আলাউদ্দিন মনির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- গাড়ির বৈদ্যুতিক তার শর্ট হয়ে এ অগ্নিকাণ্ড ঘটেছে। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পৌঁছে ৮-১০ মিনিটের মধ্যে আগুন নিভিয়ে ফেলি। গাড়ির ইঞ্জিন পুড়ে বিকল হয়ে গেছে।

Leave a Reply