Sunday, February 5

গৌরীপুরের ৩ মাদকসেবীকে কারাদণ্ড

ময়মনসিংহে গৌরীপুরে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ হাসান এর ভ্রাম্যমাণ আদালত ৩ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন।

নন্দীগ্রামের মো. আব্দুল বারেকের পুত্র মো. জুমন মিয়াকে (৩১) ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা অর্থদণ্ড, চুড়ালী গ্রামের মৃত হামিদ মিয়ার পুত্র মো. সুমন মিয়াকে (২৪) ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকার অর্থদণ্ড, বোকাইনগর ইউনিয়নের অষ্টগড় গ্রামের মৃত কছিম উদ্দিনের পুত্র মো. মনসুর আলীকে (৫০)৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা অর্থদণ্ডের আদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সার্বিক সহায়তায় ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার টিম। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়।

Leave a Reply