Monday, January 30

চুরির অপবাদ দিয়ে উল্টো করে ঝুলিয়ে যুবককে পিটুনি…! (দেখুন ভিডিও)

চুরির অপবাদ দিয়ে নওগাঁর পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়ন পরিষদের সামনে এক যুবককে বেধড়ক পেটানো হয়েছে। আদনান রহমান নাম এক ব্যক্তি পেটানোর ভিডিও ফেসবুকে ছাড়ার পর তা ভাইরাল হয়।

এই ঘটনার মূলহোতা আকবরপুর ইউপি তথ্যসেবা কেন্দ্রের অপারেটর নুরুন্নবীকে আজ রোববার দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত নির্যাতনের শিকার ওই যুবককে খুঁজে পায়নি পুলিশ।
আদনান রহমান ভিডিওটি শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পোস্ট করে ক্যাপশন লিখেছেন-‘নওগাঁ জেলার পত্নীতলার আকবরপুর ইউনিয়ন পরিষদের সামনে এভাবেই বেধড়ক পেটানা হয় পকেটমারকে। আইনের হাতে তুলে না দিয়ে এভাবে অমানুষের মতো পেটানো কখনাই যুক্তিসংগত কারণ হতে পারে না।’

ভিডিওতে দেখা যায়, ওই যুবককে প্রথম দুই পা বাঁধেন এক ব্যক্তি। তারপর দুই পায়ের মাঝ দিয়ে বাঁশ ঢুকিয়ে দেয়া হয়। এরপর ওই যুবককে উল্টো করে ঝুলিয়ে দুই ব্যক্তি উঁচু করে ধরে রাখেন। আরেক ব্যক্তি লাঠি দিয়ে তার পায়ের তালুতে পেটাতে থাকেন। এক পর্যায়ে ওই যুবক লাঠির আঘাতের যন্ত্রণা সহ্য করতে না পেরে নির্যাতনকারির পা জড়িয়ে ধরে কাকুতি-মিনতি করেন। এরপরও ওই লোকটি তাকে পেটাতে থাকেন।

পত্নীতলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহার হোসেন বলেন, ঘটনাটির ভিডিও দেখে তাদেরকে খোঁজার চেষ্টা চলছে। ইতোমধ্যে এই ঘটনার মূলহোতা আকবরপুর ইউপি তথ্যসেবা কেন্দ্রের অপারেটর নুরুন্নবীকে আজ দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরকেও ভিডিও দেখে সনাক্ত করার চেষ্টা চলছে। তাদের পেলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply