Monday, January 30

এ মাসেই বিয়ে করছেন বাহুবলী তারকা প্রভাস! কিন্তু কাকে ??

প্রভাসের বিয়ের খবর নিয়ে তো প্রতিদিনই কোনও না কোনও খবর পাওয়া যায়। প্রভাস কবে বিয়ে করছেন? কাকে বিয়ে করছেন? আনুশকাকে বিয়ে করছেন কিনা? প্রভাসের বিয়ের কথা উঠলেই এরকম হাজারও প্রশ্ন উঠে আসে।

তবে হ্যাঁ, প্রভাস যে এবছরই বিয়ে করছেন সেকথা এবার নিশ্চিত হওয়া গেছে। কিছুদিন আগেই প্রভাসের কাকা কৃষ্ণম রাজু বিষয়টি জানিয়েছেন। জনপ্রিয় এই দক্ষিণী অভিনেতা জানিয়েছেন, প্রত্যেক সাক্ষৎকারে এধরনের প্রশ্নের উত্তর দেওয়াটা খুবই অস্বস্তিকর। তবে হ্যাঁ, প্রভাস এবছরই বিয়ে করছে। ও এবিষয়ে সম্মতি জানিয়েছে।

তবে প্রভাস কাকে বিয়ে করছেন? সে প্রশ্নের উত্তর এখনও মেলেনি। যদিও প্রভাসের পর্দার লাইফে তাঁর পাত্রী যে তিনি নন সেকথাই কিছুদিন আগেই জানিয়েছিলেন আনুশকা শেট্টি নিজেই।

তবে সে যাই হোক প্রভাস আপাতত ব্যস্ত আগামী ছবি ‘সাহো’র শ্যুটিংয়ে। আর সিনেমার শ্যুটিংয়ের কারণে দুবাই উড়ে যাওয়ার কথা ছিল প্রভাস সহ গোটা ‘সাহো’র টিমের। পৃথিবীর সবথেকে উঁচু টাওয়ার বুর্জ খলিফায় সিনেমায় একটি অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিং হওয়ারও কথা ছিল। তবে সূত্রের খবর বিশেষ কোনও কারণে নাকি ‘সাহো’র শ্যুটিং পিছিয়ে গেছে।

শোনা যাচ্ছে, এমাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন বাহুবলী তারকা প্রভাস। আর সেকারণেই নাকি শ্য়ুটিং পিছিয়েছে। তবে এখবরের সত্যতা অবশ্য প্রভাস বা তাঁর পরিবারের পক্ষ থেকে স্বীকার করা হয়নি। তাই এটা আদৌ কতটা সত্যি তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই। কারণ এর আগেও প্রভাসের বিয়ে নিয়ে হাজারোও গুজব রটেছে। পরে তা ভুলও প্রমাণিত হয়েছে। তবে বিয়ের কারণে ‘সাহো’ শ্যুটিং পিছিয়েছে কিনা তা জানা যায় নি। তবুও জল্পনা চলছেই।

Leave a Reply