Wednesday, February 8

দেখুন ধ্রুব গুহ’র ৩য় চমক “আদরে রাখিও বন্ধু” (ভিডিওসহ)

dhrubaসাইমুর রহমান: প্রকাশিত হলো এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও বাংলা গানের উজ্জ্বল নক্ষত্র ধ্রুব গুহ এর ৩য় চমক`আদরে রাখিও বন্ধু’র মিউজিক ভিডিও। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে বনার্ঢ্য আয়োজনে প্রকাশনা উৎসব পালিত হয়। প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় পুরস্কারপ্রাপ্ত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল, সুরকার ও সংগীত পরিচালক শেখ সাদী, সংগীত পরিচালক হাসান মতিউর রহমান। জনপ্রিয় কন্ঠ শিল্পী বেলাল খান, কন্ঠ শিল্পী মিলনসহ সঙ্গীতাঙ্গনের গুনীজনেরা।“আদরে রাখিও বন্ধু” গানের মিউজিক ভিডিও এর শুটিং করেছেন সুনামগঞ্জ ও ঢাকার চমৎকার বিভিন্ন স্পটে । গানটির কথা ও সুর- প্রিন্স রুবেল, সঙ্গীত পরিচালনা করেছেন-তরীক আল ইসলাম, ভিডিও পরিচালনায়- শুভব্রত সরকার।

‘শুধু তোমার জন্য’ এবং ‘যে পাখি ঘর বোঝে না’ খ্যাত জনপ্রিয় সঙ্গীত শিল্পী  ধ্রুব গুহ নতুন এ মিউজিক ভিডিও নিয়ে বলেন, ‘এ আমার পরম সৌভাগ্য যে যখনই কোন গান নিয়ে, গানের ভিডিও নিয়ে হাজির হয়েছি শ্রোতারা সানন্দে তা গ্রহণ করেছেন। তাদের ভালোবাসার জন্যই আমি গান নিয়ে স্বপ্ন দেখছি।

আদরে রাখিও বন্ধু’ গানটি নিয়ে তিনি বলেন, এ গানটিও শ্রোতাদের অনেক ভাল লাগবে ।  এরই মধ্যে অনেক সাড়া পেয়েছি । তাই এবার গানটির মিউজিক ভিডিও প্রকাশ করলাম। গানের শুটিং হয়েছে গানের কথার সাথে মিল রেখে। সেই সিলেটের সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে গিয়ে বাস্তবতার সঙ্গে মিল রেখে শুটিং করেছি। যা শ্রোতাদের সত্যিই মুগ্ধ করবে বলে আশা করছি।

গান ও ভিডিও প্রসঙ্গে তিনি স্বদেশকে বলেন, ‘এই মিউজিক ভিডিওটিতে দর্শক পাঁচটি গল্প পাবেন।  দিন-রাত যেসব  শ্রমিক পরিশ্রম করেন তাঁদের গানটি  ভালো লাগবে।  এই গানের মাধ্যমে  সমাজকে  একটা মেসেজ দেওয়ার চেষ্টা করেছি।  জানি না কতখানি  সফল হয়েছি। বাকিটা দর্শকের উপর ছেড়ে দিলাম। ’

ভিডিওটি দেখতে ক্লিক করুন

Leave a Reply