Breaking News
Home / ভিডিও / ফাস হয়ে গেলো গেইলের সব অপকর্ম। নিষিদ্ধ হতে পারেন আইপিএল থেকে। ভিডিওতে দেখুন

ফাস হয়ে গেলো গেইলের সব অপকর্ম। নিষিদ্ধ হতে পারেন আইপিএল থেকে। ভিডিওতে দেখুন

ফাস হয়ে গেলো গেইলের সব অপকর্ম। নিষিদ্ধ হতে পারেন আইপিএল থেকেঃ ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিং দানব ক্রিস গেইল। তার ব্যাটে যখন ঝড় ওয়ে তখন বলারদের কিছুই করার থাকে না। চার আর ছক্কার বন্যায় ভেসে যায় মাঠ। এই ব্যাটিং দানব মাঠে যেমন

ঝড় তোলেন তেমনি বাস্তব জীবনেও কম যান না। তার  জীবন যাবন অনেক উগ্র। এর আগে অনেক স্ক্যান্ডালে জড়িয়ে পড়লেও সৌভাগ্যক্রম বেচে গেছেন । কিন্তু এবার মনে হয় না আর তিনি রক্ষা পাবেন। আইপিএল থেকে তাকে নিষিদ্ধ করা হতে পারে। দেখুন সেই ভিডিও।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

অল্পতে চোখে পানি চলে আসা ‘বিশেষ গুণ’

মানুষ মাত্রই তার অনুভূতি ও আবেগ থাকা স্বাভাবিক। কারওর বেশি থাকে, কারও বা কম। কেউ আবার আবেগপ্রবণ হলেও তা সবার সামনে প্রকাশ করতে পারেন না। আবার অনেকেই আছেন, যাদের অন্যের দুঃখ দেখেও চোখে জল আসে।

এক কথায় এঁরা খুবই সংবেদনশীল এবং আবেগপ্রবণ হন। কিন্তু সমাজের বড় অংশটাই এদের দুর্বল বলে মনে করে। মনোবিদরা আবার বলছেন অন্য কথা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি একটি গবেষণার মাধ্যমে মনোবিদরা জানতে পেরেছেন,

যারা অতিরিক্ত মাত্রায় কাঁদেন তাদের মধ্যে কয়েকটি বিশেষ বৈশিষ্ট্য থাকে। মনের মধ্যে কোনও কষ্ট জমে থাকলে তা খুবই ক্ষতিকারক। উল্টোদিকে যারা কেঁদে নিজের কষ্ট বের করে ফেলতে পারেন, তাদের পক্ষে সেই কষ্ট থেকে বেরিয়ে আসাও তুলনামূলক ভাবে সহজ।

জীবনে বড় কোনও ধাক্কা খাওয়ার পরে মুহূর্তের জন্য কাঁদলেও, এঁরা সেই কষ্ট থেকে বেরিয়ে আসেত পারেন সহজে।অনেকের ধারণা যারা কাঁদেন তারা ভিতু হন। কিন্তু মনোবিদরা উলটো মনে করেন।

About Admin Rafi

Leave a Reply