Thursday, March 28

বাংলা সিরিয়ালের অভিনেত্রী হোটেলে দেহ ব্যবসায় গ্রেফতার (ভিডিও)

টলিউডের নামজাদা অভিনেত্রীর প্রস্টিটিউশন চক্রের পর্দা ফাঁস করলো। হায়দ্রাবাদের তাজ ডেকান হোটেলে চলতে থাকা এই দেহব্যবসায় জড়িত ৫ জনকে গ্রেফতার করলো পুলিশ। বাংলা সিরিয়ালের এক অভিনেত্রী সহ এক দক্ষিণী অভিনেত্রী এবং এক ডিজাইনার রয়েছেন ধৃতদের তালিকায়।

সূত্রে জানা যায় প্রভাবশালীদের এই হোটেলের ম্যানেজারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল প্রস্টিটিউশন চক্রের পান্ডার। হোটেলে কোনো অতিথি আসলে তার রুমেই হয়-প্রোফাইল বেশ্যাদের ছবি এবং এলবাম দেখিয়ে অতিথিদের সঙ্গে দর কষাকষি চলতো বলে জানা যায়।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

ভিডিওটি পোস্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যান।

অন্যরা যা পড়ছেঃ

দরদাম ঠিক হলে সেই ক্লায়েন্টের রুমেই পৌঁছে যেতেন সুন্দরী অভিনেত্রী সহ আরো প্রস্টিটিউটরা। শুরু হতো পার্টি, চলতো মোদের সঙ্গে উদ্দাম যৌনতা।

আরো জানা যায় যে একরাতের জন্যই সেই প্রস্টিটিউটরা এক লক্ষ্য করে টাকা নিতেন।তবে ফাঁস হয়ে যায় এই কেলেঙ্কারি। কয়েকদিন ধরে তাকে করে থাকা হায়দ্রাবাদের নর্থ টাস্ক জনের পুলিশএর কাছে ধরা পড়েন তারা।

স্থানীয় পুলিশি চরেরা বেশ কিছুদিন ধরে হোটেলের দিকে করা নজর রাখেন, প্রত্যেকের চালচলনের ওপর নজর রাখেন তারা। তারপর হঠাৎ করেই এই টাস্ক ফোর্স হোটেলে ঢুকে পড়ে হাতেনাতে ধরেন দেহব্যবসায়ীদের এবং প্রস্টিটিউটদের।

তবে এই ব্যবসার মূল পান্ডাকে ধরতে পারেনি পুলিশ, সে এখন পলাতক। ম্যানেজারের কাছ থেকে জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি নিজেও জড়িত ছিলেন এতে।

তার কাছ থেকে ৫৫ হাজার টাকাসমেত বাজেয়াপ্ত করা হয় একটি মোবাইল ফোন। মূল পান্ডা যাতে হায়দ্রাবাদের বাইরে না যেতে পারে তারজন্য সমস্ত এক্সিট পয়েন্টে পুলিশি টহলদারি বসানো হয়েছে।

Leave a Reply