Breaking News
Home / ক্রাইম / পুলিশের হাত থেকে জামায়াত নেতা ছিনতাই, ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৫

পুলিশের হাত থেকে জামায়াত নেতা ছিনতাই, ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৫

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশ হেফাজত থেকে হ্যান্ডকাপসহ জামায়াত নেতাকে ছিনতাই ও পুলিশকে লাঞ্ছিতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এরপর সোমবার রাতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার চরপাড়া গ্রাম থেকে ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তাররা হলেন উপজেলার কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও চরপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রুবেল হোসেন (২৬), একই গ্রামের গোলাম মওলার ছেলে খাইরুল ইসলাম (২৫), তার বোন জামাই সরুজ মিয়া (৩৫), সোলাইমান হোসেনের ছেলে আফজাল হোসেন (৩৫) ও বাহাদুর আলীর ছেলে আব্দুল মজিদ (৪৫)।
তাদেরকে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। জানা যায়, গতকাল সোমবার উপজেলার চরপাড়া গ্রামে আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম খোকার বাবার মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে পুলিশের হাতে গ্রেপ্তার হন উল্লাপাড়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদ।
এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সহায়তায় পুলিশ সদস্যদের মারপিট করে হ্যান্ডকাপসহ আজাদকে ছিনিয়ে নেন জামায়াত-শিবির কর্মীরা।
এ ঘটনায় সোমবার রাতে উল্লাপাড়া মডেল থানায় সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশ সদস্যদের লাঞ্ছিতের ঘটনায় উপ-পরিদর্শক রিপন সাহা বাদী হয়ে মামলা করেন।
মামলায় আওয়ামী লীগের সাতজন নেতা কর্মীসহ ৭৪ জনকে চিহ্নিত এবং অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করা হয়েছে। এই ঘটনার পর থেকে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গ্রেপ্তার আতঙ্কে ওই গ্রাম পুরুষশূন্য হয়ে পড়েছে।
সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এরইমধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

About News Desk

Leave a Reply