Breaking News
Home / বিনোদন / প্রিয়াঙ্কা-নিকের বিয়ে কি যোধপুরে হবে?

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে কি যোধপুরে হবে?

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর হবু বর মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস এখন ভারতের রাজস্থানের যোধপুর শহরে। আজ মঙ্গলবার বিকেলে তাঁরা যোধপুর পৌঁছান। এ যুগলকে হাত হাত ধরে বিমানবন্দরে দেখা যায়। বিমানবন্দরে ছিল ভক্ত ও চিত্রসাংবাদিকদের ভিড়।

সকালে প্রিয়াঙ্কা-নিককে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। প্রিয়াঙ্কা সাদা টি-শার্ট, নীল প্যান্ট ও সাদা হিল পরেছিলেন। আর নিক পরেছিলেন ধূসর পোলো শার্ট ও নীল ক্যাপ।

বিকেলে যোধপুরে প্রিয়াঙ্কা ও নিক বিখ্যাত মেহরনগড় দুর্গ দর্শন করতে যান। গুঞ্জন রয়েছে, এই যুগল তাঁদের বিয়ের জন্য স্থান নির্বাচন ও কেনাকাটা করতে যোধপুরে গেছেন।

গত শনিবার নিক জোনাস মুম্বাইয়ে যান। এরপর তাঁকে দেখা যায় একটি সেলিব্রেটি ফুটবল ম্যাচে। ইশান খট্টর, মহেন্দ্র সিং ধোনী, কুনাল খেমু ও অন্যদের সঙ্গে ফুটবল খেলেন নিক।
প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দেন, সেখানে দেখা যায় নিক ফুটবল খেলছেন। আর মাঠের বাইরে বসে প্রিয়াঙ্কা চোপড়া হাততালি দিচ্ছিলেন। তবে ম্যাচের আগে বেশ কিছু ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা।

সনাতন রীতি মেনে গত ১৮ আগস্ট প্রিয়াঙ্কা ও নিকের বাগদান হয়। যুক্তরাষ্ট্রে নিকের ২৬তম জন্মদিন পালন করা হয় কিছুদিন আগে। এর আগে তাঁরা মেক্সিকোতে স্বল্পদিনের ভ্রমণে গিয়েছিলেন।
প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে কাজ করছেন। এ ছবিতে আরো রয়েছেন ফারহান আকতার ও জাইরা ওয়াসিম।

ছবিটি আয়শা চৌধারিকে নিয়ে নির্মিত। ১৯৯৬ সালের ২৭ মার্চ জন্মগ্রহণ করেন তিনি। মাত্র ১৩ বছর বয়সে পালমোনারি ফিব্রোসিস বা ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হন। এরপরই তিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মাত্র ১৯ বছর বয়সে মারা যান তিনি। তাঁর জীবনসংগ্রাম নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি। জীবনের ইতিবাচক দিকগুলো নিয়ে তাঁর বক্তৃতা বেশ জনপ্রিয়।

ছবিটি প্রযোজনা করছেন রোনি স্ক্রুইবালা ও সিদ্ধার্থ রায় কাপুর। এ ছবিতে প্রিয়াঙ্কা জাইরার মায়ের ভূমিকায় অভিনয় করবেন। মুম্বাই, দিল্লি, লন্ডন ও আন্দামানে এ ছবির শুটিং হবে। ছবির সংলাপ রচনা করেছেন জুহি চতুর্বেদী ও সংগীতে রয়েছেন প্রীতম চক্রবর্তী।

তা ছাড়া হলিউডের ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামে সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’-খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন তিনি। এতে প্র্যাটের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন ‘কোয়ান্টিকো’-খ্যাত এই অভিনেত্রী।
[youtube https://www.youtube.com/watch?v=jOfjWQQ3-CY&w=854&h=480]

About News Desk

Leave a Reply