Sunday, March 3

আরশিনা প্রিয়া’র ক্যারিয়ারের সাফল্যের ১৫ বছর পর্দাপণে প্রথম একক এ্যালবাম উপহার

arshina priya-rjsaimur-swadeshkanthaমিডিয়াতে ১৫ বছর সেলিব্রেশনে শ্রোতাদেরকে একক এ্যালবাম উপহার দিলেন প্রতিভাবান আরশিনা প্রিয়া। বাংলাদেশের আরশিনা প্রিয়া কানাডা প্রবাসী হয়েও বাংলাকে তার হৃদয়ে ধারন করে নাচ,  মডেলিং, অভিনয় ও ডান্স কোরিওগ্রাফির পাশাপাশি এবার তার ভক্তদের ভালোবাসা দিবসে  উপহার দিলেন কণ্ঠশিল্পী আরশিনা প্রিয়ার প্রথম একক অ্যালবাম ‘এপি’। গতকাল ২৯ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় জমকালো আয়োজনের মধ্য দিয়ে অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়। অ্যালবামের প্রকাশনা উৎসবে  উপস্থিত ছিলেন ওস্তাদ সঞ্জীব দে, চলচ্চিত্র প্রযোজক ও সাবেক জেল সুপার ফরমান আলী, জাজ মাল্টিমিডিয়ান সিইও আলিমুল্লাহ খোকন, বিনোদন বিচিত্রার সম্পাদক দেওয়ান হাবিবুর রহমান ও সংগীত পরিচালক মুশফিক লিটু, বেলাল খান, আহমেদ হুমায়ূন ছাড়াও আরো অনেকে। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দরা আরশিনা প্রিয়া সম্পর্কে সংক্ষিপ্তি বক্তব্য দেন।

আরশিনা প্রিয়া এর আগে বিভিন্ন মিক্সড অ্যালবামে কণ্ঠ দিলেও এবারই প্রথমবার তার একক অ্যালবাম প্রকাশ হয়েছে। স্বদেশ নিউজ২৪.কম এর সম্পাদক আরজে সাইমুর এর সাথে একান্ত আলাপনে আরশিনা প্রিয়া কে প্রতিভাবান প্রিয়া বলে আখ্যায়িত করেন। প্রিয়া তার অভিব্যাক্তিতে বলেন-  গান একটি অনেক বড় মাধ্যম মানুষের কাছে যাবার, প্রতিটি শিল্পই মানুষের কাছে প্রিয়। আর এই এ্যালবামের কারনে আমার অনেক দিনের স্বপ্ন বাস্তবারন হয়েছে। এই অ্যালবামের প্রতিটি গানে নতুনত্ব পাওয়া যাবে। যেটি ভালোবাসা দিবসে ভিন্নমাত্রা যোগ করবে।’ আর সবাই বাংলা গান গাইব, বেশি করে বাংলা গান শুনব আর বাংলাদেশকে ভালোবাসব। স্বদেশের সকল পাঠক ও দর্শকরা আমার জন্য দোয়া করবেন।

এই অ্যালবামে রয়েছে মোট আটটি গান। আরশিনার প্রিয়ার সাথে গান করেছেন-জনপ্রিয় কন্ঠশিল্পী বেললা খান, প্রতীক হাসান, শান, স্বপ্নীল সজী্‌ব। গানগুলোর কথা লিখেছেন জিয়া উদ্দিন আলম, রবিউল ইসলাম জীবন, মেহেদি হাসান লিমন। সুর করেছেন মুশফিক লিটু, বেলাল খান, আহমেদ হুমায়ূন, প্রতিক হাসান।রক অ্যান্ড হিপহপ ধাঁচে এই অ্যালবামে ‘আমি এক রূপ কুমারী আরশিনা প্রিয়া’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। এটি বানিয়েছেন চন্দন রায় চৌধুরী। যেটি আগামী মাসেই প্রকাশ পাবে।

Leave a Reply