Saturday, April 20

প্রিয়া প্রকাশের ভাইরাল ভিডিওর ছেলেটি কে?

প্রিয়া প্রকাশ ভাররিয়ের ভিডিওতে যতটা প্রিয়ার উপস্থিতি ছিল, ঠিক ততটাই উপস্থিতি ছিল ছেলেটির। কিন্তু ভিডিওটির মাধ্যমে প্রিয়া যতটা ভাইরাল হয়েছেন, ঠিক ততটাই আড়ালে পড়েছেন ছেলেটি। কে এই ছেলেটি? চলুন জিনিউজের সৌজন্যে জেনে নিই ছেলেটির পরিচয়।
মালায়ালাম ছবি ‘অরু আদার লাভ’-এর ‘মানইয়াকা মালারায়া পুভি’ গানটিতে অভিনয় করা ছেলেটির নাম রোশন আবদুল রউফ। অরু আদার লাভ ছবির মাধ্যমেই চলচ্চিত্র দুনিয়ায় পা রেখেছেন তিনি। ১৯ বছর বয়সী অভিনয়ের পাশাপাশি নাচতেও ভালোবাসেন রউফ। কেরালার একটি মুসলিম পরিবারে জন্ম তাঁর। তবে কেরালাতে নয়, তাঁর জন্ম হয়েছে সংযুক্ত আরব আমিরাতে। সেখানেই তিনি তাঁর স্কুলজীবন শেষ করেন। স্কুলজীবন শেষে ফিরে আসেন ভারতের কেরালায়। বর্তমানে পরিবারসহ তিনি থাকছেন কেরালার গুরুভায়ার। ৫ ফুট ৭ ইঞ্চি উচ্চতার রউফও প্রিয়া প্রকাশের মতো বাণিজ্য বিভাগের ছাত্র।
‘মানইয়াকা মালারায়া পুভি’ গানটির সাফল্যে প্রিয়ার মতো তিনিও সবাইকে ধন্যবাদ জানিয়েছেন টুইটারে। টুইটারে একটি পোস্টে তিনি লিখেন, ‘যে ভালোবাসা সবাই আমাদের দেখিয়েছেন, তার জন্য সবাইকে ধন্যবাদ এবং আমি জানি না এর চেয়ে বেশি কী বলা উচিত, কারণ এটা আমাকে অনেক বেশি খুশি করে যখন আপনারা সবাই আমাকে হৃদয়ের কাছে টেনে নেন।’

Leave a Reply