Sunday, January 29

বিছানায় ৫০ শতাংশ নারীই পরপুরুষের কথা ভাবেন !

বিছানায় ৫০ শতাংশ নারীই- বিছানায় ৫০ শতাংশ মহিলাই পরপুরুষের কথা ভাবেন! সম্প্রতি ‘লাভহানি’ নামের একটি সংস্থা বিভিন্ন দেশের নারীদের উপরে একটি বিস্তৃত সমীক্ষা চালিয়েছিল। এতে করে চমক প্রদত্ত সব তথ্য বেরিয়ে এসেছে।

ওই সমীক্ষার মূল প্রশ্ন ছিল, সেক্স বা শারীরিক সম্পর্ক করার সময়ে এবং আগে ও পরে সেই মুহূর্তের সঙ্গী ছাড়া মাথায় অন্য কারো চিন্তা আসে কিনা। এ প্রশ্নের উত্তর যা এসেছে, তা শুনলে অবাক হয়ে যাবেন সবাই।

উত্তরে ৫০ শতাংশ নারীই বলেছেন, তারা নাকি অন্য পুরুষের কথা চিন্তা করেন। এটা শোনার পর আপনি কী ভাবছেন? আর হ্যাঁ! এখানেই শেষ নয়, অপেক্ষা করুন। এ বিষয়ে আরো চমক জাগানো তথ্য আছে।

এই সব নারীরা ওই সময় যাদের কথা ভাবেন, তারা কিন্তু হলিউড-বলিউড-ঢালিউডের কোনো সু-দর্শন নায়ক নন। তারা আশপাশেই চলাফেরা করেন, হতে পারে বন্ধু মহলেই রয়েছেন তিনি কিংবা কাছের কেউ।

সমীক্ষা চালানো ওই নারীদের কাছে জানতে চাওয়অ হয় এঁরা কারা? এই প্রশ্নের উত্তরে ২০ শতাংশ মহিলা অফিসের বস্-এর কথা বলেছেন। এদের ৮ শতাংশ আবার নানা সময়ে তাদের শয্যাসঙ্গীও হয়েছেন।

এক-তৃতীয়াংশ নারীরা তাদের ‘প্রাক্তন’-দের কথা চিন্তা করেন।

১২ শতাংশ নারীরা স্বীকার করেছেন, হর-হামেশাই তাদের মাথায় ঘোরাফেরা করেন প্রাক্তন’রা।

এমন মুহূর্তে পুরুষের মাথায় অন্য নারীর কথা আসে ঠিকই। কিন্তু সেটা নারীদের চিন্তার থেকে খুবই কম।

এ বিষয়ে সর্বশেষে আরো একটি তথ্য হলো- পরপুরুষের কথা কল্পনা করে এদের বেশির ভাগই কোনো রকম গ্লানিতে ভোগেন না। ওই সমীক্ষায় এমনটিই উঠে এসেছে।

Leave a Reply