Friday, April 26

ক্যামেরায় ধরা না পড়লে আপনি কখোনোই বিশ্বাস করতেন না ঘটনাটি – ভিডিওটি দেখুন সতর্ক থাকুন

ভিডিওটি দেখতে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
আমারা শুধুমাত্র বিনোদনের জন্য ভিডিও আপলোড দেওয়া হয়েছে।

ক্যামেরায় ধরা না পড়লে আপনি কখোনোই বিশ্বাস করতেন না ঘটনাটি 

অদ্ভুত এই পৃথিবী সম্পর্কে আমরা কতটাই বা জানি? এখনও পৃথিবীর অনেক ঘটনা আছে যার কোন ব্যাখ্যা আধুনিক বিজ্ঞানও দিতে পারে না।বর্তমান আধুনিক যুগে সিসি ক্যামেরা লাগানো থাকে সব জায়গায়। এসব সিসি ক্যামেরায় মাঝে মাঝে

এমন সব অদ্ভুত ঘটনা ঘটে যার ব্যাখ্যা কেউ দিতে পারে না। এসব ঘটনা শুনলেও হয়ত আপনি বিশ্বাস করতে চাবেন না। তাই আপনাদের সামনে তুলে ধরলাম এমন একটি ভিডিও। এই ঘটনাটি যদি ভিডিওতে ধরা না পড়ত তাহলে আপনি কখনই বিশ্বাসই করতে চাইতেন না। দেখুন সেই অদ্ভুত ভিডিওটি।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।
আরো পড়ুনঃ

বর্ষ বরণে নববধূর সাথে তাসকিনের নজরকাড়া সাজ!
দক্ষিণ আফ্রিকা সফর থেকে দেশে ফিরেই গত ৩১ অক্টোবর রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় দীর্ঘদিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টাইগার স্পীড স্টার খ্যাত পেসার তাসকিন আহমেদ। দীর্ঘ ৭ বছর প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন জনপ্রিয় এই ক্রিকেটার।

তবে বিয়ের পর সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাসকিনকে। এমনকি এই বিয়েকে মানবে না বলে ফেসবুকে ইভেন্ট পর্যন্ত খোলা হয়। এদিকে গতকাল দেখা গেল তাসকিন ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে গিয়ে সদ্যবিবাহিত স্ত্রীর সাথে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ নববর্ষ।

২০১৮ সালে ভিন্নকিছু উপহার দেওয়ার উদ্দেশ্যে। সবার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো’। ছবিতে এই নব দম্পতির সাজ ছিলো নজরকাড়ার মতো। উল্লেখ্য, ২০১৪ সালের ১ এপ্রিল বাংলাদেশে অনুষ্ঠিত আইসিসি বিশ্ব টুয়েন্টি২০ প্রতিযোগিতার সুপার টেন পর্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে টুয়েন্টি২০

আন্তর্জাতিকে অভিষেক ঘটে তাসকিনের। ২০১৪ সালে ভারতের বিপক্ষে তার ওয়ানডে অভিষেক হয়।খেলায় তিনি ৫ উইকেট লাভ করেন। একমাত্র বাংলাদেশী ক্রিকেটার হিসেবে তিনি অভিষেক ওয়ানডেতে ৫ উইকেট নেন।

Leave a Reply