Wednesday, March 22

কবরের ভেতরে অদ্ভুত শব্দ !! কবর খুড়ে আতঙ্কে গ্রামবাসী !! – দুর্বলরা দেখবেন না

কবরের ভেতরে অদ্ভুত শব্দ !
! কবর খুড়ে আতঙ্কে গ্রামবাসী !! – দুর্বলরা দেখবেন নাঃ কত কিছুই না ঘটছে প্রতিনিয়ত আমাদের চারপাশে তার খবর কি আমরা রাখি। এমনও অনেক আজব ঘটনা ঘটছে প্রতিনিয়ত যার ব্যাখ্যা কেউ দিতে পারে না। তেমনই একটি

ঘটনা আজকে আপনাদের সামনে উপাস্থাপন করব। মানুষ মারা গেলে তাকে করব দেয়া হয় এটা স্বাভাবিক কিন্তু মাটি দেয়ার পর কবর থেকে অদ্ভুত শব্দ হওয়া মোটেও স্বাভাবিক নয়। ঠিক এমনটাই ঘটেছে। কবর দেয়ার পর কবর থেকে অদ্ভুত শব্দ শুনে কবর খুড়ে আতঙ্কে গ্রামবাসীরা।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

আপনারা বাসায় গিয়ে পর্ন দেখেন আর এখানে … – জান্নাতুল পিয়া
মেয়েরা যা করবে তাই নিয়েই আপনাদের সমস্যা। এতো সমস্যা কেন আপনাদের। কিছুক্ষণ আগে একটা পোস্ট দিয়েছি। সেখানে আমার দুটা ছবি দেয়া আছে। দেখি একজন কমেন্টস করল আপনি বেশি শুকনা, আপনার ‘ওয়েট প্রোটন’ করা উচিত।

অন্যদিকে, আগে মডেলদের বলা হতো- ও বাংলাদেশের নায়িকা মোটা তো হবেই। মানে বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রীরা মোটা হবেই। যখন আমরা ফিগার সচেতন হই, এগুলো নিয়ে কথা বলি, তখন আবার বলা হয় আপনি বেশি শুকনা, এতো শুকনা কেন?

এতো শুকনা হলে ভালো লাগে না। এরপর আবার বলা হয়- বাংলাদেশের মডেল ৫ ফিট ৪ ইঞ্চি হবে। তার থেকে বেশি তো হবে না। ইন্ডিয়ান বা বাহিরের মডেলগুলোকে দেখেছেন। তারা দেখতে অনেক লম্বা, কত সুন্দর। এবং যখন আমার কথা আসে, আমি ৫ ফিট ১০ ইঞ্চি।

তখন বলা হয় বেশি লম্বা, খাম্বার মতো, এতো লম্বা কেন? বাঙালি মেয়েদের এতো লম্বা মানায় না। অন্যদিকে, কালো হলে বলা হয় আপনি অনেক কালো, বড় মেয়েটা দেখতে অনেক সুন্দর।

Leave a Reply