Thursday, April 18

গ্রামের সুন্দরি মেয়ের অসাধারণ নাচ , অনলাইনে ভাইরাল ।

গ্রামের সুন্দরি মেয়ের অসাধারণ নাচ , অনলাইনে ভাইরাল ।
ভিডিও দেখতে পোস্টের নিছে চলে যান ।

পরিচ্ছন্নতায় গড়া রেকর্ড বঙ্গবন্ধুকে উৎসর্গ করছি : মেয়র
ঢাকা শহরে প্রতীকী পরিচ্ছন্নতায় গিনেজ বুকে থাকা আগের রেকর্ডের লোকসংখ্যার থেকে প্রায় দ্বিগুন লোক অংশ নিয়েছে। এতে আগের রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ড গড়ল বাংলাদেশ।

জানা গেছে, পরিচ্ছন্ন কর্মসূচির গিনেজ বুকে থাকা পূর্বের রেকর্ডে অংশগ্রহণকারী লোকসংখ্যা ছিল ৫০৫৮ জন। আর আজকের এই কর্মসূচিতে অংশ গ্রহণ করেছেন ১৫ হাজার ৩০৪ জন।

আজ শুক্রবার ১০টা ৩৮ মিনিটে গুলিস্তানের জিরো পয়েন্টে জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। এবং ১ মিনিট পরিচ্ছন্নতার মধ্য দিয়ে এ কর্মসূচি সমাপ্ত হয়।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেন, আমরা নতুন রেকর্ড গড়লাম। বাংলাদেশের এই বিশ্বরেকর্ড ঢাকার মেয়র হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করছি।

শুক্রবারের এই কর্মসূচিতে নানা শ্রেণি পেশার মানুষ অংশ নিয়েছেন। গিনেজ বুকে নতুন রেকর্ডের লক্ষ্যে প্রয়োজনের তুলনায় অধিক জনসমাগম হওয়ায় অন্যান্য নিয়মগুলো ঠিক থাকলে পরিচ্ছন্নতায় বাংলাদেশ নতুন রেকর্ড করবে বলেই আশা করছেন সংশ্লিষ্টরা।

কর্মসূচিতে জাতীয় স্কাউট, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি), ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি), ফায়ার সার্ভিস, নৃত্যশিল্পী, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের লোকজন অংশ নেন।

Leave a Reply