Monday, March 25

যমুনা নদীর তলদেশে বাংলাদেশের যে আবিষ্কার সারা পৃথিবীকে অবাক করে দিয়েছে

যমুনা নদীর তলদেশে বাংলাদেশের যে আবিষ্কার সারা পৃথিবীকে অবাক করে দিয়েছে
ভিডিওটি দেখতে পোষ্টের নিছে চলে যান ।

নিখোঁজের চার দিন পর যুবকের লাশ খালে

পিরোজপুরের মঠবাড়িয়ায় আরিফ হোসেন হাওলাদার (১৮) নামের এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে লাশ খালে ভাসিয়ে দেয় তারা। আজ বুধবার সকালে হত্যাকাণ্ডের চার দিন পর উপজেলার পশ্চিম বড়শৌলা গ্রামের তেঁতুলবাড়িয়া খালের বাঁধের পাড় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

গত শনিবার পয়লা বৈশাখের দিন বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি আরিফ। এ সময় লাশের পায়ে রশি বাঁধাসহ মাথা ও শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ও গ্রামবাসীর ধারণা পূর্বশত্রুতার জের ধরে সন্ত্রাসীরা ওই যুবককে হত্যার পর লাশ খালের বাঁধের পাড়ে ফেলে দেয়।

নিহত আরিফ ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। তিনি উপজেলার মিরুখালী ইউনিয়নের পশ্চিম বড়শৌলা গ্রামের নির্মাণ শ্রমিক আনোয়ার হোসেন হাওলাদারের বড় ছেলে।

থানা ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, আজ বুধবার সকালে উপজেলার মিরুখালী ইউনিয়নের পশ্চিম বড়শৌলা লতিফ মেম্বর বাড়ির সম্মূখ তেঁতুলবাড়িয়া খালের বাঁধের পাড়ে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ বেলা ১২টার দিকে ঘটনাস্থল থেকে অজ্ঞাত হিসেবে ওই যুবকের দুই-পা বাঁধা লাশ উদ্ধার করে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নির্মাণ শ্রমিক আনোয়ার হোসেন ও তার স্ত্রী ফরিদা বেগম ওই যুবকের লাশ তাদের বড় ছেলে আরিফ হোসেনের বলে শনাক্ত করে।

নিহত আরিফের মা ফরিদা বেগম জানান, গত শনিবার পয়লা বৈশাখে বিকেল সাড়ে ৩টার দিকে তার ছেলে আরিফ হোসেন বাড়ি থেকে বের হয়ে স্থানীয় মুসল্লি বাড়ি বাজারের দিকে যান। এরপর আর তিনি বাড়িতে ফেরেননি। ছেলেকে খুঁজে না পেয়ে আরিফের বাবা ছেলে নিখোঁজের বিষয়ে মঙ্গলবার মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ বুধবার সকালে গ্রামের খালে তার লাশ পাওয়া যায়।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ওই যুবককে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। লাশের পায়ে রশি ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের আলামত রয়েছে।’

Leave a Reply