Breaking News
Home / ভিডিও / এই গরমে ফেলনা প্লাস্টিকের বোতল দিয়ে ফ্যানকে বানিয়ে ফেলুন এসি। শিখে নিন ভিডিওসহ

এই গরমে ফেলনা প্লাস্টিকের বোতল দিয়ে ফ্যানকে বানিয়ে ফেলুন এসি। শিখে নিন ভিডিওসহ

এই গরমে ফেলনা প্লাস্টিকের বোতল দিয়ে আপনার ফ্যানকে বানিয়ে ফেলুন এসিঃ গরম এখন চরমে। তার উপর লোডশেডিং তো আছেই। গরমের এই প্রকোপে জীবন অতিষ্ট সবার। ফ্যানের বাতাসে এখন আর ঠান্ডা হচ্ছে না পরিবেশ। তাইতো অনেকেই বাসায়

বসাচ্ছেন এসি। কিন্তু সবারতো আর এসি বসানোর সামর্থ নেই। তাইতো যাদের এসি বসানোর সামর্থ নেই তারা চাইলে আপনার ফ্যানকেই এসি বানিয়ে ফেলতে পারেন। সামান্য প্লাস্টিকের বোতল দিয়েই আপনি এটা করতে পারেন। শিখে নিন ভিডিও দেখে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

শুটিংয়ে ভারতীয় অভিনেত্রীর নাক কামড়ে দিল কুকুর!

ছোটপর্দার জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী রীনা আগরওয়াল একটি টিভি সিরিয়ালের শুটিং চলাকালীন কুকুরের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ‘ক্যেয়া হাল মিস্টার পঞ্চাল’ নামের ওই সিরিয়ালের শুটিং ছিল কুকুরটার সঙ্গেই।

কিন্তু শুটিংয়ের মধ্যেই হঠাৎ করেই কুকুরটি আক্রমণাত্মক হয়ে ওঠে এবং রীনার নাকে কামড় বসায়। এতে গুরুতর যখম হন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করতে হয় তাকে।

ভারতের একাধিক গণমাধ্যমে প্রকাশিত সংবাদে জানানো হয়ে, বৃহস্পতিবার মুম্বাইয়ে শুটিং চলাকারে এই দূর্ঘটনাটি ঘটে। হাসপাতালে নেয়ার পর অভিনেত্রী অভিনেত্রী রীনা আগরওয়াল নাকে মুখে একাধিক সেলাই দেয়া হয়েছে। ডাক্তাররা তাকে এক মাস বেডরেস্টে থাকার পরামর্শ দেন।

হাসপাতালে অভিনেত্রী ‘ক্যেয় হাল মিস্টার পঞ্চাল’ সিরিয়ালের প্রডাকশন সূত্র জানায়, শুটিংয়ের সময় কুকুরটি তার ঠিক ডান চোখের নিচে নাকের একপাশে দাঁত বসিয়ে দেয়। কোকিলাবেন আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে প্রায় পাঁচটি ইনজেকশন দেয়া হয়।

About Admin Rafi

Leave a Reply