Saturday, April 20

দেখুন কেন বাংলাদেশিদের জন্য পাগল মালয়েশীয় নারীরা

দেখুন কেন বাংলাদেশিদের জন্য পাগল মালয়েশীয় নারীরা

ভিডিও দেখতে পোস্টের নিছে চলে যান ।

পৃথক অভিযানে মাদকসহ ৪ বিক্রেতা আটক
লালমনিরহাটে পৃথক তিন অভিযানে মাদকসহ ৪ বিক্রেতা আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল, ৫০০ গ্রাম গাঁজা ও ৬৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ শনিবার ভোর থেকে জেলার বিভিন্নস্থান থেকে তাদের আটক করা হয়। এদিকে, সদর থানা পুলিশ কুলাঘাট ইউনিয়নের বনগ্রাম বাজারে অভিযান চালিয়ে ১০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ মোজাম্মেল হককে আটক করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত কুমার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানা পুলিশ ভেলেবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ আল আমিন সাজু ও আব্দুল্লা আল মামুন সবুজকে আটক করে। এছাড়া ভাদাই ইউনিয়নের দেওডোবা গ্রামে অভিযান চালিয়ে ৬৭ পিস ইয়াবাসহ আলম বাদশাকে আটক করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের পূর্ব শিবেরকুটি গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৩৬), আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের পশ্চিম দৌলজোড় গ্রামের হানিফ আলীর ছেলে আল আমিন ওরফে সাজু মিয়া (২৩), একই উপজেলার ভাদাই ইউনিয়নের বসিনটারী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আলম বাদশা (৪৫) ও লালমনিরহাট পৌরসভার শহীদ শাহজাহান কলোনীর ওসমান গণির ছেলে আব্দুল্লা আল মামুন সবুজ (৩৪)।

Leave a Reply