Breaking News
Home / বিনোদন / কখনও ভাবিনি পুরস্কার পাব: চঞ্চল চৌধুরী

কখনও ভাবিনি পুরস্কার পাব: চঞ্চল চৌধুরী

অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৬’ অর্জন করেছেন চঞ্চল চৌধুরী।
পুরস্কারপ্রাপ্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। রীতিমতো শুভেচ্ছা বন্যায় ভাসছেন এই অভিনেতা।
পুরস্কারপ্রাপ্তির অনুভূতি জানাতে গিয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘প্রাণ উজার করা আবেগ আর পরিশ্রম দিয়ে কাজ করে গেছি, কেবলই কাজের নেশায়। কখনও ভাবিনি পুরস্কার পাব। আমার এই পরিশ্রমের ঘোরকে যে সম্মানের তিলক করে দিলেন, তার জন্য আমি কৃতজ্ঞ, সম্মানিত।’
এই পুরস্কার দর্শক-ভক্তদের উৎসর্গ করে চঞ্চল বলেন, ‘আমার এই সব অর্জন আপনাদের জন্য। তাই আপনাদের প্রতিই উৎসর্গ করছি। আমার কাজ নিয়ে আপনাদের ভালোবাসার দিকে তাকিয়ে থাকি, থাকবও। কৃতজ্ঞতা সবার প্রতি।’
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৬’প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি রহমত উল্লাহসহ চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন পর্যায়ের মানুষেরা।

About News Desk

Leave a Reply