Thursday, April 18

আবারও আলোচনায় শাহরুখের মেয়ে সুহানা

শাহরুখ খানের মেয়ে বলেই সিনেমায় অভিনয় না করেও রীতিমতো তারকা হয়ে গেছেন সুহানা খান। তার সব কিছুতেই রয়েছে মানুষের আগ্রহ। সম্প্রতি নিউ ইয়র্কে মা গৌরী খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।
সেই ছবিকে ঘিরেও শুরু হয়েছে নানারকম আলোচনা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। সম্প্রতি পরিবারের সবাইকে নিয়ে নিউ ইয়র্কে ছুটি কাটাতে যান শাহরুখ খান।
সেখানেই মায়ের সঙ্গে নতুন ছবি শেয়ার করেন শাহরুখ কন্যা। একটি রেস্তোরাঁয় বসে মায়ের সঙ্গে পোজ দেন সুহানা। এরপর সেই ছবি শাহরুখ খান এবং গৌরি খান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।
শাহরুখ পরিবার এখন একান্তই ব্যক্তিগত সময় পার করছেন। মেয়ের প্রতি শাহরুখের আলাদা দুর্বলতাও রয়েছে। মেয়েকে নাকি শাহরুখ সৌভাগ্যের প্রতীক মনে করেন। তাই তো গত আইপিএল চলাকালীন শাহরুখ খানের সঙ্গে প্রায়শই মাঠে হাজির হতে দেখা যায় সুহানা খানকে।

নিজের দল ‘নাইট রাইডার্স’-এর জন্য নাকি সুহানাকে সৌভাগ্যের প্রতীক মনে করতেন শাহরুখ। এদিকে শাহরুখ কন্যার সিনেমায় অভিনয় নিয়েই ভক্তদের আগ্রহের শেষ নেই।
চলতি বছর শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, শাহিদের ভাই ঈশান খট্টর, চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে এবং সাইফ কন্যা সারা আলি খান বলিউডে পা রাখতে চলেছেন। তবে শাহরুখ কন্যার সিনেমার পর্দায় আসা নিয়ে আপাতত কিছুই জানা যায়নি।
সুহানা এখন পড়াশোনা করছেন। পড়াশোনা শেষ করে সঠিক ক্যারিয়ার বেছে নেবে সুহানা। এমনটাই নিজের মেয়ের সম্পর্কে জানান শাহরুখ খান।

Leave a Reply