Saturday, April 27

দিহান-লিয়ার ‘ভালোবাসার মানে কী’

নিজস্ব প্রতিবেদক : ইমতিয়াজ মেহেদী হাসানের পরিচালনায় শেষ হলো এসএম সোহেলের ‘ভালোবাসার মানে কী’ গানের মিউজিক ভিডিও’র দৃশ্যায়ন।

নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে সম্প্রতি গানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দিহান হাজারী ও নুসরাত লিয়া। অন্যান্য চরিত্রে নীলা, বাদশাহ, বাবুল প্রমুখ অভিনয় করেছেন। চিত্রগ্রহণ করেছেন অনু সুমন।

গানটি নিয়ে দিহান হাজারী বলেন, ব্যতিক্রমী একটি গল্পে গানটি নির্মিত হয়েছে। চেষ্টা করেছি নির্মাতার চাহিদা মোতাবেক নিজের সর্বোচ্চটা দিতে। আশারাখি দর্শক একটি ভালো কাজ পেতে যাচ্ছে।

নুসরাত লিয়া বলেন, গানটির গায়কী ও সুর অসাধারণ। সেই মুগ্ধতা থেকেই গানটি করা। চেষ্টা করেছি নিজেকে নিংড়ে ভালো কাজটাই উপহার দিতে। বাকীটা দর্শকরাই বলতে পারবেন।

সঙ্গীতশিল্পী এসএম সোহেল বলেন, গ্রামীণ আবহে দুই ধর্মের প্রেমকাহিনী নিয়ে গানের কথা সাজিয়েছি। পাশাপাশি নিজে কণ্ঠও দিয়েছি। শুধু এতটুকু বলবো, নিজের দিক থেকে ত্রুটি রাখিনি। সর্বোচ্চটা দিয়েই গানটি তৈরী করেছি। শ্রোতারা পছন্দও করেছেন। সেই দায়বদ্ধতা থেকে ইচ্ছে ছিল গানটির মিউজিক ভিডিও নির্মাণের। এবার সেই স্বপ্নও পূরণের পথে। মনোমুগ্ধকর নির্মাণশৈলিতে ইমতিয়াজ মেহেদী হাসান গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। আশারাখি দর্শকরা নিরাশ হবেন না।

আসন্ন দূর্গা পূজায় ‘ভালোবাসার মানে কি’ গানটি BD Movie Director Jasim Uddin Jakir এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

Leave a Reply