Breaking News
Home / খেলা / শেবাগের মুখে বাংলাদেশের ৫ ‘এম’ এর প্রশংসা

শেবাগের মুখে বাংলাদেশের ৫ ‘এম’ এর প্রশংসা

এশিয়া কাপের সুপার ফোরের শেষ ম্যাচে বাংলাদেশের কাছে পাত্তাই পেল না পাকিস্তান। ইনজুরি নিয়ে খেলছেন মুশফিকুর রহীম এবং অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সাকিব আল হাসান নেই, নেই তামিম ইকবাল। এমন একটি দল নিয়েই এশিয়া কাপের ফাইনালে পৌঁছে গেল বাংলাদেশ।

আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে দিয়ে টানা দ্বিতীয়বার ফাইনালে উঠল টাইগাররা। ফাইনালে তাদের সঙ্গী ভারত।

দুর্দান্ত পারফরম্যান্সে প্রথমবারের মতো ওয়ানডে ফরম্যাটের এশিয়া কাপে পাকিস্তানকে হারানোর পাশাপাশি তৃতীয়বারের মতো প্রতিযোগিতাটির ফাইনাল ম্যাচে খেলার যোগ্যতা অর্জনের পর বাংলাদেশের বন্দনায় মেতেছে ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষকরা।

তারকা দুই ক্রিকেটার তামিম ইকবাল ও সাকিব আল হাসানবিহীন বাংলাদেশের এমন পারফরম্যান্সে মুগ্ধ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন অনেক সাবেক গ্রেট।

ভারতের শেবাগ পূর্বে নানান সময় বারবার বাংলাদেশকে নিয়ে বিভিন্ন তীর্যক মন্তব্য করেছেন। তিনিও গতকাল বাংলাদেশের জয়ে মুগ্ধ। সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশকে প্রশংসায় ভাসিয়ে লিখেছেন, কেউই আন্ডারডগ নয়। যদিও ভক্তরা ভারত-পাকিস্তান ফাইনাল দেখার জন্য অপেক্ষায় ছিল কিন্তু বাংলাদেশ এদিন দুর্দান্ত জয় পেয়েছে। ৫ ‘এম’ মুশফিকুর, মুস্তাফিজুর,মাহমুদুল্লাহ, মেহেদি মেধাসম্পন্ন পারফর্ম করেছেন আর পাকিস্তানের কপাল খারাপ।

উল্লেখ্য, বাংলাদেশকে তাচ্ছিল্য করে নানা সময় নানা কটূ কথা বলেছেন শেবাগ। কাল রাতে তিনি উচ্ছ্বাস প্রকাশ করলেন বাংলাদেশের এমন জয়ে।

About News Desk

Leave a Reply