Friday, April 19

প্রকাশিত হল কন্ঠশিল্পী এফ এন নয়ন এর “মনে চায়”

 

গত ১৯ জুন সন্ধ্যায় লেজার ভিশন কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে লেজার ভিশন এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো তরুণ উদীয়মান কন্ঠশিল্পী এফ এন নয়ন’র “মনে চায়” এর মিউজিক ভিডিওটি । অনুষ্ঠানে শিল্পীকে শুভাশিস জানাতে উপস্থিত ছিলেন কিংবদন্তী সঙ্গীতশিল্পী দিলরুবা খান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, কাতারস্থ প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি ই এম আকাশ ও গানটির সংশ্লিষ্ট সকল কলা-কুশলিরা।

উল্লেখ্য, গানটি কন্ঠশিল্পী নয়ন’র প্রথম মৌলিক একক গান। সঞ্জীবন চক্রবর্তীর কথা ও সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন এস ডি সাগর এবং গানটির ভিডিও নির্মাণ করেছেন আদিফ হাসান। মডেল হিসেবে গানটিতে অভিনয় করেছেন ফরহাদ শেখ, আফসানা আফরোজ ও কাকা মাকসুদ সহ আরও অনেকে।
গানটি প্রসঙ্গে শিল্পী নয়ন বলেন আমি চেষ্টা করেছি আমার প্রথম মৌলিক গানটি ভালোভাবে শ্রোতা-দর্শকদেরকে উপহার দিতে। আশা করি, ফোকধারার আমার এই গানটি সব ধরনের শ্রোতা-দর্শকদের হৃদয়কে ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

গানটির লিঙ্ক : <iframe width=”1280″ height=”720″ src=”https://www.youtube.com/embed/pl3n017ITXg” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>

Leave a Reply