Monday, March 25

লিপু খন্দকারের পরিচালনায় ন্যান্সি ও এস.এ শাওনের গানের মিউজিক ভিডিও

বিনোদন প্রতিবেদক,স্বদেশ কন্ঠ, সম্পাদনায়- সাইমুর রহমানঃ শুক্রবার সকালে ইউটিউবের ‘ইনডেক্স মিডিয়া টিভি’ চ্যানেলে রিলিজ করা হয়েছে এ সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী ন্যান্সি ও এস এ শাওনের ‘একবার নয়, বার বার বলি’ গানের মিউজিক ভিডিও।

গানটির কথা লিখেছেন ইফতেখার আলম সুজা। সুর করেছেন- এস.এ শাওন। মিউজিক করেছেন পার্থ মজুমদার। মিউজিক ভিডিওর গানের মডেল হয়েছেন এ সময়ের আলোচিত মডেল অভিনেত্রী সিমি সিমরান ও জনি তালুকদার। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যপরিচালক ও সাংবাদিক লিপু খন্দকার। কোরিওগ্রাফার ছিলেন সোহেল রানা। ডিওপি করেছেন এমএইচ লিটন। ন্যান্সি ও এসএ শাওনের গানের মিউজিক ভিডিওর প্রযোজনা করেছেন উদীয়মান প্রযোজক জয়নাল আবেদীন।

মিউজিক ভিডিওটি সম্পর্কে স্বদেশ কন্ঠকে লিপু খন্দকার জানান, এ সময়ের চাহিদা মতো এই ভিডিওটি আমি নির্মাণ করেছি। কোনো কিছুই কমতি রাখিনি। আমি আমার মনের মতো করেই ঢাকাসহ বিভিন্ন লোকেশনে ২ দিন ধরে শুটিং করেছি। এই গানটি দর্শক মনে অনেক সাড়া ফেলবে- আমার বিশ্বাস।

তাই আমার অনুরোধ আপনারা এই গানটি দেখুন। গানের লিঙ্কটা হচ্ছে https://www.youtube.com/watch?feature=share&v=Lm8v6jN4j1k&app=desktop

Leave a Reply