Wednesday, March 27

চকরিয়ায় ১০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক এবং মাদক পরিবহন করা প্রাইভেট কার জব্দ করেছে পুলিশ।

টেকনাফ থেকে প্রাইভেট কার যোগে একটি বিশাল ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে যাওয়ার গোপন সংবাদের ভিত্তি করে এ অভিযান পরিচালনা করে পুলিশ।

চকরিয়া থানার উপপরিদর্শক সরওয়ার জাহান মেহেদীর নেতৃত্বে পুলিশের পৃথক টিম বৃহস্পতিবার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মাতামুহুরী নতুন ব্রীজের উত্তর পাশে জিদ্দাবাজার এলাকায় এ অভিযান চালায়।

অভিযানের সময় প্রাইভেট কার (ঢাকা মেট্টো গ-১২-৫৪২৩) গাড়ীর একটি চাকা খুলে টায়ারের ভেতরে ১০টি প্যাকেটে মোড়ানো ১০হাজার পিস ইয়াবা উদ্ধার করে ও ব্যবহৃত গাড়ী জব্দ করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, স্থানীয়দের উপস্থিতিতে গাড়িটিতে তল্লাসী চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সময় চকরিয়া-পেকুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম উপস্থিত ছিলেন বলেও নিশ্চিত করেন।

সিনিয়র সহকারি পুলিশ সুপার মো: তফিকুল আলম বলেন, ইয়াবা ট্যাবলেটের বড় একটি চালান যাচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে থানা পুলিশের পৃথক দুইটি টিম অভিযান চালিয়ে প্রাইভেট কারে থাকা ব্যাক্তির স্বীকারোক্তি মতো গাড়ির চাকা থেকে ইয়াবা উদ্ধার করে গাড়িটি জব্দ করা হয়েছে।

গাড়ী চালক পালিয়ে গেলেও গাড়িতে থাকা টেকনাফ উপজেলার মধ্যমপল্লানপাড়ার নুরুল ইসলামের পুত্র খাইরুল বশরকে (২২) গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply