Saturday, April 27

৫ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

নেত্রকোনার খালিয়াজুরীতে সায়েদা আক্তার (৫) নামে এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকালে বাড়ির পাশে রক্তাক্ত অবস্থায় সায়েদাকে দেখতে পান স্থানীয়রা।

নিহত সায়েদা আক্তার ওই উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের কৃষক দিলু মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে শিশু সায়েদা আক্তার মা-বাবার সঙ্গে ঘুমিয়েছিল। রোববার সকালে বাড়ির পাশে রক্তাক্ত অবস্থায় সায়েদাকে দেখতে পান স্থানীয়রা। তার গলায়, মাথায় ও শরীরের অসংখ্য স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বেলা সাড়ে ১১টার দিকে তার লাশ উদ্ধার করে।

নিহত সায়েদার বাবা দিলু মিয়া বলেন, গতরাতে আমরা ঘুমিয়ে পড়ি। সেও আমাদের সঙ্গে ঘুমিয়ে যায়। সকালে আমাদের ঘরের দরজা খোলা ছিল। ঘরের পাশে আমার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

খালিয়াজুরী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম বলেন, শিশু সায়েদার মাথা, ঘাড়ে ও শরীরে অসংখ্যা আঘাতের চিহ্ন রয়েছে। আমরা ঘটনার কারণ ও এর সঙ্গে জড়িতদের শনাক্ত করার চেষ্টা করছি।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সি বলেন, ওই শিশুকে কেন এবং কি উদ্দেশ্যে হত্যা করা হয়েছে তা আমরা তদন্ত করছি। এরই মধ্যে ডিবি, পিবিআইসহ পুলিশের বিভিন্ন ইউনিট কাজ শুরু করেছে। আশা করছি দ্রুত ঘটনার রহস্য উন্মোচিত হবে। এর সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply