Sunday, February 5

ঢাকার পথে চ্যাম্পিয়নরা, বিমানবন্দরে উৎসবের আমেজ

সাফ শিরোপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল নেপাল থেকে দেশেল উদ্দেশে রওয়ানা হয়েছেন। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দুপুর ১২টা ১৫ মিনিটে তাদের নিয়ে কাঠমান্ডু বিমানবন্দর থেকে ছেড়ে আসে।

ঢাকা শাহজালাল বিমানবন্দরে ফ্লাইটের অবতরণের সময় ১টা ৫০ মিনিট। সেখানে উপস্থিত আছেন বাফুফে ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কর্মকর্তারা। দলকে বরণ করে নিতে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এছাড়া বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিমানবন্দর এলাকায় জমা হতে শুরু করেছেন ভক্ত ও সমর্থকেরা। সংবাদমাধ্যমকর্মীদের ভিড়ও বাড়ছে চ্যাম্পিয়নদের প্রত্যাশায়।

বিমানবন্দর থেকে বাইরে বের হওয়ার পর তাদের জন্য রাখা হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। বিমানবন্দরের ভিআইপি গেটের বাইরে ও আশপাশের জায়গায় মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন। বুধবার সকাল থেকেই দায়িত্ব পালন করছেন তারা।

বিকেএসপি থেকে বিমানবন্দরে চ্যাম্পিয়নদের স্বাগত জানাতে এসেছে খুদে ক্রীড়াবিদদের একটি দল। সাবিনা-স্বপ্নাদের বরণ করে নিতে অপেক্ষার প্রহর যেন শেষ হচ্ছে না তাদের।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মতিঝিলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবন পর্যন্ত উদযাপনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

বিমানবন্দরে সাবিনা-কৃষ্ণাদের যৌথভাবে সংবর্ধনা দেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সেখানে সাফজয়ী ফুটবলারদের ফুল দিয়ে বরণের পাশাপাশি মিষ্টিমুখ করানো হবে।

বিমানবন্দরে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান। থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবসহ অন্যরা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও যাবেন মেয়েদের বরণ করে নিতে, তবে বাফুফে সভাপতি সালাউদ্দিন যাচ্ছেন না বিমানবন্দরে।

চ্যাম্পিয়নদের বহনকারী বাসটি বিমানবন্দর-কাকলী-জাহাঙ্গীর গেট-পিএম অফিস-বিজয় সরণি-ফকিরাপুল হয়ে বাফুফে ভবন যাবে।

Leave a Reply