Thursday, February 2

আনোয়ারার সহায়তায় জাজ মাল্টিমিডিয়া

গত ২২ জুলাই খবর প্রকাশিত হয়-স্বামীর চিকিৎসার জন্য পাওনা টাকাগুলো চান অভিনেত্রী আনোয়ারা। এরপর বিষয়টি অনেক গণমাধ্যমেরই নজরে আসে। খবরও প্রকাশ করেন তারা। তখন বিষয়টি নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয় চলচ্চিত্র অঙ্গনে। আর বিষয়টি চোখ এড়ায়নি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার।
তারা বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় এ অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন। অর্থনৈতিকভাবে সহযোগিতা করেছেন তাকে। যদি প্রয়োজন হয় সহযোগিতার হাত আরও বাড়িয়ে দিবেন। তবে সে অঙ্কটি বলতে নারাজ প্রযোজনা প্রতিষ্ঠানটির সিইও আলিমুল্লাহ খোকন।
তিনি স্বদেশ কণ্ঠ.কমকে ১ আগস্ট এ বিষয়ে বলেন, ‘আজ দুপুরে আমরা আনোয়ারা আপার বনশ্রীর বাসায় গিয়েছিলাম। সে সময় বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে। আমরা আমাদের মতো করে আপার স্বামীর চিকিৎসার জন্য সহযোগিতা করছি। আর বলেছি জাজ তার পাশে রয়েছে। তিনি তার স্বামীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।’
গত ১৩ জুলাই জনপ্রিয় চলচ্চিত্রাভিনেত্রী আনোয়ারার স্বামী মহিতুল ইসলাম ব্রেন স্ট্রোক করেন। এরপর তাকে রাজধানীর আগারগাঁওয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ডা: দীন মোহাম্মদের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন আছেন।
আর এ অভিনেত্রী এখন স্বামীর পাশেই সার্বক্ষণিক সময় দিচ্ছেন। এই মুহূর্তে তার প্রয়োজন অনেক অর্থ। আনোয়ারা যাদের কাছে তার কাজের জন্য টাকা পান সেই টাকা পেলেও আপাতত তিনি তার বিপদ কাটিয়ে উঠতে পারবেন বলে জানান।
আনোয়ারা সর্বশেষ জাহাঙ্গীর আলম সুমনের নির্দেশনায় ‘সোনা বন্ধু’ চলচ্চিত্রে অভিনয় করেন। নায়িকা হিসেবে তিনি প্রথম অভিনয় করেন ১৯৬৭ সালে উর্দু ছবি সৈয়দ আউয়াল ও শিবলী সাদিক পরিচালিত ‘বালা’তে। এ পর্যন্ত তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

Leave a Reply