Wednesday, February 8

সমুদ্র সৈকতে মিলনে লিপ্ত অবস্থাতেই জ্ঞান হারালেন প্রেমিক যুগল

ভিডিওটি দেখতে পোস্টের নিছে চলে যান
এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
আমারা শুধুমাত্র বিনোদনের জন্য ভিডিও আপলোড দেওয়া হয়েছে।

সমুদ্র সৈকতে মিলনে লিপ্ত অবস্থাতেই জ্ঞান হারালেন প্রেমিক যুগল

সমুদ্র সৈকতে মিলনে লিপ্ত- বেশ ফুরফুরে মেজাজেই সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছিলেন পর্যটকরা। কিন্তু সৈকত সংলগ্ন সিঁড়ির এক প্রান্তে চোখ যেতেই চমকে লেগেন।

এ কী কাণ্ড! প্রকাশ্যে রতিক্রিয়ারত অবস্থাতেই বেহুঁশ হয়ে পড়ে রয়েছে এক কাপল। আর সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।ঠিক কবে বা কোথায় এই ঘটনা ঘটেছে, তা স্পষ্টভাবে জানা যায়নি।

তবে ঘটনাটি এ দেশের নয়। যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে সমুদ্র সৈকতটিতে যে মানুষের ভিড় লেগেই থাকে, তা ভালই বোঝা যাচ্ছে। আর বিদেশের সৈকতে প্রেমিক যুগলের মধ্যে মিলনের দৃশ্যও অস্বাভাবিক নয়।

তবে এমন ঘটনা দেখে তাজ্জব বনে গিয়েছেন সকলেই। ব্যাপারটা কী? সৈকত সংলগ্ন সিঁড়ির এক পাশে একে অপরের উপর অপ্রীতিকর অবস্থায় শুয়ে রয়েছেন যুবক-যুবতী। তাঁদের শরীরে নামমাত্র বস্ত্র।

সমুদ্র সৈকতে মিলনে লিপ্ত অবস্থাতেই জ্ঞান হারালেন প্রেমিক যুগল

দেখে বুঝতে অসুবিধা হবে না যে মিলনেই লিপ্ত হয়েছিলেন তাঁরা। কিন্তু সে অবস্থাতেই অচেতন হয়ে পড়েছেন দু’জন। অনেকে আবার মনে করছেন ওই অবস্থাতেই দু’জন ঘুমিয়ে পড়েছেন।

আশেপাশের মানুষের গলার স্বর বা হাসিতেও দু’জনের চেতনা ফেরেনি। এমনকী সৈকতের পাশের রাস্তা পার হতে গিয়ে গাড়ি থামিয়ে অনেকে নেমে এসেছেন এমন অদ্ভুত ঘটনার সাক্ষী হতে।

সৈকতে হাজির লোকেদের ক্যামেরাতেই বন্দি হয়েছে এই দৃশ্য। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়ে।প্রকাশ্যে রতিক্রিয়ায় লিপ্ত কাপলদের নিয়ে কটূক্তি করতে ছাড়েননি অনেকেই।

যদিও এমন অবস্থায় তাঁদের অচেতন মনে হলেও কেউ কাছে নিয়ে দেখার চেষ্টাও করেননি, তাঁরা সুস্থ আছেন কিনা। যুবক-যুবতীর পরিচয়ও পাওয়া যায়নি। তবে দু’জনেই যে জীবিত, তা নিশ্চিত করেছেন সৈকতে উপস্থিত লোকজনই।

Leave a Reply