Thursday, February 2

ক্যামেরাতে ধরা পড়া এমন কিছু ঘটনা, যা আপনাকে ২য় বার ভাবতে বাধ্য করবে (ভিডিও)

ভিডিওটি দেখতে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।

বিয়ের অনুষ্ঠান বলে কথা, ছবি না তুললে কি হয়!!

বিয়ে তো আর বার বার আসে না। তাইতো সবাই-ই ছবি তোলা নিয়ে ব্যাস্ত থাকে। কিন্তু এরই মাঝে অসতর্কতার দরুন উঠে আসে কিছু লজ্জিত আলোকচিত্র। যা কিনা সবাইকে দেখানোই দায়।

এমনই কিছু ছবি যা কিনা এখন ইন্টারনেটে ভাইরাল। ভিডিওটি পোস্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যান।

অন্যরা যা পড়ছেঃ কুরআন শিখছে আমার ৭ বছরের মেয়ে : মাশরাফি

পবিত্র কুরআনের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেছেন, কুরআনের মহতি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আমি আনন্দিত ও গর্বিতবোধ করছি।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আহলুল হুফফাজ ফাউন্ডেশন আয়োজিত ‘জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৮’ এ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জীবনে অনেক অনুষ্ঠানে গিয়েছি। কিন্তু হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে এসে খুবই ভালো লাগছে। এ সময় তিনি বাংলাদেশ ক্রিকেটবোর্ডের জন্য দোয়া চেয়ে বলেন, আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ ভবিষ্যতে আরো বেশি বেশি পুরস্কার জিতুক, সেই শুভকামনা রইল। সবাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য দোয়া করবেন।

মাশরাফি জানান তার ৭ বছর বয়সী মেয়েও কুরআন শিখছে। তিনি তার মেয়ের জন্যও দোয়া চান। হল বরাদ্দের জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ দিয়ে বলেন, রংপুর রাইডার্সের মালিক বসুন্ধরা গ্রুপ সবসময় ভালো কাজের সাথে আছে।

তাদেরকে অনুষ্ঠানের জন্য এই হলটি (নবরাত্রি) বরাদ্দের জন্য বললে তারা রাজি হয়ে যায়। ভবিষ্যতেও আপনাদের এরকম উদ্যোগের সঙ্গে আমি আছি, থাকার চেষ্টা করবো।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মদ ইকবাল, খাদিমুল হুফফাজ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ইলিয়াস, ইসলামী ব্যাংকের ডিএমডি ইকবাল কবীর মোহন, বায়তুল মুকাররমের পেশ ইমাম মুফতি মুহিব্বুল্লাহিল বাকী, মাওলানা মিজানুর রহমান, মুহিউদ্দিন কাসেম, ড. মনজুরে ইলাহি, মাওলানা লিয়াকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply