Wednesday, February 8

নায়িকা ববিতা এর বিলাশবহুল বাড়ি দেখুন, এত সুন্দর বাড়ি আমি জীবনে দেখি নি। দেখুন ভিডিওতে

নায়িকা ববিতার বিলাশবহুল বাড়ি দেখুন, এত সুন্দর বাড়ি আমি জীবনে দেখি নিঃ এক সময় বাংলা চলচ্চিত্রের একজন জনপ্রিয় নায়িকা ববিতা। তার অভিনয় দ্যুতি নিয়ে একসময় বিচরন করেছেন দর্শকের মনে। বর্তমানে তিনি অভিনয় থেকে দূরে আছেন। তার বিলাশবহুল

বাড়ি দেখলে আপনি অবাক হতে বাধ্য হবেন। কতটা সুন্দর আর রুচিশীল হলে মানুষ এত সুন্দর বাড়ি নির্মান করতে পারে। বাড়িটির ভিতরে প্রতিটা সুন্দরভাবে সাজানো যা দেখলে যে কেউ মুগ্ধ হয়ে যাবে। আপনিও দেখুন। আমি বাজি ধরে বলতে পারি আপনিও অবাক হবেন।

বিস্তারিত ভিডিওসহ দেখুন। ভিডিও দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিও দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

খুলনায় বাঙালি প্রেমিকসহ রোহিঙ্গা প্রেমিকা গ্রেপ্তার
বাঙালি প্রেমিকসহ এক রোহিঙ্গা তরুণীকে গ্রেপ্তার করেছে খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ। রোহিঙ্গা ওই তরুণীর নাম শারমিন আক্তার (২২) তার প্রেমিক সাইফুল্লাহ চৌধুরী (৪৪)। খুলনায় বাঙালি প্রেমিকসহ রোহিঙ্গা প্রেমিকা গ্রেপ্তার

পাসপোর্ট বানাতে এসে শারমিন আটক হয়েছেন। সোমবার বিকালে পুলিশ খুলনা পাসপোর্ট অফিস থেকে তাকে সাইফুল্লাহকে আটক করে। সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে শারমিন আক্তার নামে ওই তরুণী পাসপোর্ট করাতে আসেন।

সাইফুল্লাহ চৌধুরী নামে এক ব্যক্তি এ কাজে তাকে সহযোগিতা করছিল। এ সময় পাসপোর্ট অফিসের পরিচালকের সন্দেহ হলে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাচাই-বাছাইয়ের পর তরুণীকে আটক করে। তার সহযোগী সাইফুল্লাহকেও পুলিশ হেফাজতে নেওয়া হয়।

পুলিশের দেওয়া তথ্যমতে, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাসিন্দা নুরুল কবির চৌধুরীর ছেলে সাইফুল্লাহ চৌধুরী রোহিঙ্গা তরুণী শারমিনকে ভালোবেসে পালিয়ে খুলনায় নিয়ে আসেন।

Leave a Reply