Tuesday, April 16

শাকিবের নিস্পাপ ছেলের বাবা বাবা হাহাকার, যা বললেন অপু

শাকিব অপুর বিচ্ছেদ হয়ে যাচ্ছে।
আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও এখন দুজনই দুপথে চলছেন। আর মাত্র ১৭ দিন। এরপর সব হিসেব চুকে যাবে। শাকিব ও অপু হয়ে যাবেন দুই মেরুর বাসিন্দা। অথচ দুইজন জুটি বেঁধে করেছেন সর্বোচ্চ পরিমাণ চলচ্চিত্র।

ক্যারিয়ার তুঙ্গে থাকা অবস্থায় চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। দীর্ঘ দিন পর এ বছরের ১০ এপ্রিল বিষয়টি আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমে জানান অপু বিশ্বাস। ততদিনে তিনি এক সন্তানের মা। এ নিয়ে দেশজুড়ে বিতর্ক তৈরি হয়। সে সময় শাকিব বলেছিলেন সন্তানের দায়িত্ব নেবেন, স্ত্রীর নয়। এখন সেটিই ঘটছে।

শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়ের বয়স এখন ১৭ মাস। বাবা শাকিব খান জয়ের জন্য প্রতি মাসে এক লাখ টাকা পাঠান বলে শোনা গেছে। জন্ম এবং টাকা দিলেই বাবা হওয়া যায় না। ছেলে বাবাকে খুজবে এটাই স্বাভাবিক কিন্তু একজন বাবা হিসাবেও ছেলেকে খোজার মতো ভাল মানুষ হতে হবে। শাকিবের নিস্পাপ ছেলের বাবা বাবা হাহাকারের জন্য শাকিবই দায়ী।

অপুও জানালেন সে কথা, ‘জয় বাবাকে খোঁজে, অনেকদিন তো তাঁর দেখা নেই। দিনের কোনো না কোনো সময় মাঝে মাঝেই বলে উঠে, পাপা কোথায়, পাপা কোথায়।’

জয় কথা বলা শিখেছে উল্লেখ করে অপু বলেন, ‘পাপা’ বলাও জয় শাকিবের কাছে শিখেছে। শাকিব কোলে নিয়ে পাপা কি করে কি করে বলতো। জয়ও সেটা রপ্ত করে ফেলেছে। এই যে অনেকদিন ধরে বাবাকে দেখে না, স্বাভাবিকভাবেই তো বাবাকে সে খুঁজবে।

অপু বলেন, ‘জয় এখন হাঁটা শিখেছে, সারাদিন হাতে একটা প্ল্যাস্টিকের ব্যাট নিয়ে ঘরময় ঘুরে বেড়ায়। ঘুমাতে গেলেও ব্যাট কাছছাড়া করে না।’

উল্লেখ্য, আগামী ১২ মার্চ সিটি করপোরেশন শাকিব-অপুকে ফের মিমাংসার জন্য ডাকবে। যদি না যান দুজনে তাহলে তাঁদের বিচ্ছেদ হয়ে যাবে।

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা। ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

Leave a Reply