Friday, April 19

মায়ের স্তনে দুধ না হওয়ায় কিভাবে সরাসরি গরুর দুধ খাওয়াচ্ছে দেখুন

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
মায়ের স্তনে দুধ না হওয়ায়
শিশুদের জন্য মায়ের বুকের দুধের বিকল্প নেই। অনেক মায়েদেরই বুকে দুধ হয় না। তাই বলে বাচ্চাকে তো আর দুধ খাওয়ানো বন্ধ করা যাবে না। তাই বলে সরাসরি গরুর স্তন থেকে খাওয়াতে হবে?

অবিশ্বাস হলেও এটাই সত্যি। ভিডিওটি পোস্টের নিচে দেয়া আছে। সরাসরি ভিডিওটি দেখতে স্ক্রল করে নিচে চলে যান।

অন্নরা যা পড়ছেঃ খালেদা জিয়ার মুক্তি দাবি, কারাগারের সামনে মোনাজাত
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন ও মুক্তির দাবিতে কারা ফটকের সামনে দোয়া ও মোনাজাত করেছে জাতীয়তাবাদী মহিলা দল। শুক্রবার বিকাল ৩টায় রাজধানীর নাজিমুদ্দিন রোডের পুরোনো কারাগারের সামনে দোয়া ও মোনাজাতের আয়োজন করে মহিলা দলের নেতাকর্মীরা।

মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের নেতৃত্বে নেতাকর্মীরা কেদ্রীয় কারাগারের সামনের সড়কে তারকাঁটা ব্যারিকেডের সামনে জড়ো হন। সেখানেই তারা খালেদা জিয়াসহ দলের করাবন্দি সব নেতাকর্মীর সুস্বাস্থ্য ও কারামুক্তির জন্য মোনাজাতে অংশ নেন।

মোনাজাত শেষে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সাংবাদিকদের বলেন, ‌’খালেদা জিয়া আমাদের মা। আমরা জানি না আমাদের নেত্রী, আমাদের মা কেমন আছেন। তিনি গণতন্ত্রের নেত্রী, গণতন্ত্রের প্রাণ। তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধর্মিণী। তিনি তিনবারের প্রধানমন্ত্রী।

আমরা তাকে আমাদের মাঝে ফিরে পেতে চাই।’তিনি আরও বলেন, আমরা জানি খালেদা জিয়াকে একটি পরিত্যক্ত ভবনে রাখা হয়েছে। তাকে চারদিন কোনও ডিভিশন দেওয়া হয়নি। দেশের মানুষ বিশ্বাস করেন তাকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। সরকার গণতান্ত্রিক অধিকার হরণ করেছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক নুর-এ-আরা সাফা, সিনিয়র সহ-সভাপতি মেহেরুন নেছা, যুগ্ম সম্পাদক ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খান, মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক শামসুন নাহার বেগম, বংশাল থানা মহিলা দলের সভাপতি ফেরদৌসী কবির মিনা, দক্ষিণ সিটির কাউন্সিলর হোসনে আরা, নাসরিন পুতুল প্রমুখ।

Leave a Reply