Saturday, April 20

সালমান খানের প্রথম হিরোইন এখন কেমন অবস্থা হয়েছে,দেখলে আপনি চমকে যাবেন…দেখুন ছবিতে

সালমান খানের প্রথম-
মানুষ খুবই ফিল্মে জগতের প্রেমিক । আর তারা যে সব অভিনেত্রিদের দেখে আর তাদের সেই ফিল্ম ভালো লাগে তাহলে তারা সেই সব হিরো হিরোইন অকে কখনই ভুলে না । তাদের সব সময় মনে থেকে যায় ।

কিন্তু সময়ের সাথে সাথে অনেক হিরো হিরোইন বদলে যায় । আর যদি আপনার তাঁর সেই আগের পুরানো ছবি মনে আছে তাহলে আর যেটি আপনি অনেক আগে দেখে ছেন তাহলে আপনি তাকে চিনতে পারবেন ।

আজ আমরা সেই রকমি এমন এক অভিনেত্রির কথা বলব যে ৮০ আর ৯০ দশকে সকলের মন জয় করে নিয়েছিল । হ্যাঁ আমরা আজ কথা বলব সালমান খানের প্রথম হিরোইন ভাগ্যশ্রীর ।

আর সালমান খানের প্রথম ফিল্ম ম্যানে প্যার কিয়া এই ফিল্মে রাতারাতি সেই হিরোয়িন খুব ফ্যেমাস হয়ে গিয়ে ছিল । আর তাঁর যাদু এমন চলেছিল যে সেই সময় সব ছেলে তাঁর প্রেমে পাগল হয়ে গেছিল ।

আর সেই সময় সকল মেয়ে তাঁর মত দেখতে চাইছিল ।
আর এখন অনেক দিন হয়ে গেছে । আজ আমরা সেই ভাগ্যশ্রির সাথে আপনাদের দেখাব যার দিবানা ছিল অনেকেই । হয়ত আপনি তাকে চিনতে না পারেন ।

তবে সালমান খান বিবি হো তো এইসি ফিল্ম টি প্রথমে করেছিল । কিন্তু একদম ফিল্মের হিরো হিসাবে ম্যানে প্যার কিয়া ফিল্ম টি হিরো হয়ে তাঁর প্রথম ফিল্ম । আর সেই ফিল্মের হিরোয়িন ছিল ভাগ্যশ্রী । এই ফিল্মটি যতটা হিট হয়েছিল তুতটাই সকলের মন জয় করে নিয়েছিল ।

আর এই ফিল্মের জন্যে সালমান কে বেশ্ত এক্টরের পুরস্কার দেওয়া হয়েছিল । আর সেই সময় ভাগ্যশ্রি অভিনয় দেখে সকলে তাঁর লম্বা ভবিশ্যতের কথা বলেছিল কিন্তু এমন এটা হয়নি ।

আসলে তাঁর এই ফিল্মের পর তাঁর
আসলে তাঁর এই ফিল্মের পর তাঁর এক বান্ধবীর বন্ধু হিমালয় দাশানীত সাথে বিয়ে করে নিয়ে ছিল ভাগ্যশ্রী । আর তাঁর পর তাঁর পরিবারের সাতেহ কিছু ঝামেলা হয় । পরে তা ঠিক হয় কিন্তু বিয়ের পর সে ফিল্ম জগত থেকে নিজের মুখ পুরো পুরি ভাবে ঘুরিয়ে নিয়েছিল ।

কিন্তু বিয়ে আর সন্তান হাওয়ার পর ভাগ্যশ্রী আবার ফিল্ম শুরু করে কিন্তু আর আগের মত সফলতা মেলেনি । ভাগ্যশ্রী হিন্দি ফিল্ম ছাড়াও তামিল, তেলেগুসব ফিল্ম অভিনয় করেছিল ।

আর সে তাঁর টিভি জগতের শুরু করেছিল কাচ্চে ধুপ নামে একটি শো থেকে । আর ১৯৮৯ সালের ফিল্ম ম্যানে প্যার কিয়া ফিল্ম পর ভাগ্যশ্রী কি রকম বদলে গেছে দেখুন ………

Leave a Reply