Sunday, February 5

দেখুন ভিখারী সেজে ফিল্মি স্টাইলে আসামী ধরলো এক নারী পুলিশ অফিসার – সেই অভিযানের ভিডিও দেখুন

দেখুন ভিখারী সেজে ফিল্মি স্টাইলে আসামী ধরলো এক মহিলা পুলিশ – সেই অভিযানের ভিডিও দেখুনঃ পুলিশ জনগনের সেবক এমনটাই আমরা জানি। জনগনের জান মালের নিরাপত্তা দেয়া পুলিশের দ্বায়িত্ব। কিন্তু পুলিশ বর্তমানে তাদের সেই দ্বায়িত্ব

ভুলে দুর্নিতীতে আগাগোড়া ডুবে গেছে। কিন্তু এখনও অনেক ভালো পুলিশ আছে। যারা জনগনের ভালোর জন্য নিজের জীবনও দিতে প্রস্তুত থাকে। তেমনই এক নারী পুলিশ অফিসার ভিখারী ছদ্মবেশে খুলনা  থেকে চট্টগ্রাম গিয়ে আসামী ধরলেন। যা সিনেমাকেও হার মানায়।

দেখুন সেই ভিডিও। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

২২ ঘণ্টায় ১১০ জন পুরুষ ধর্ষণ করেছে আমায়

মায়ের সঙ্গে গ্রিসে বেড়াতে গিয়েছিলেন ১৪ বছর বয়েসী ব্রিটিশ শিশু মেগান স্টিফেনস (ছদ্মনাম)। পাহাড়, প্রকৃতি, জাদুঘর আর গ্রিসের মানুষের আতিথেয়তা- দারুণ কেটেছিল সফরের প্রথম দুটো দিন। এরপরই তাঁর জীবনে নেমে আসে অন্ধকার।

এক মেলায় ভিড়ের ভেতর দিয়ে যাওয়ার সময় মায়ের হাত ছুটে যায়। এরপর কয়েকজন পুরুষ তাকে তুলে নিয়ে বিক্রি করে দেয় যৌনপল্লীতে। সেখানে এক বছর কাটানোর পর মালিক তাকে বিক্রি করে দেয় অন্য এক জায়গায়।

এভাবেই জীবনের পরের ছয়টি বছর প্রতিনিয়ত হাতবদল হতে হয়েছিল তাঁকে। বর্তমানে ২৫ বছর বয়স্ক মেগান চলতি বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে নারী ডেইলি মেইলকে জানান, তাঁকে প্রতিদিনই গড়ে ৫০ জনের সাথে যৌনক্রিয়া করতে হতো।

একবার অবস্থা এমন হয়েছিল যে, ২২ ঘণ্টার মধ্যে তাকে ১১০ জন পুরুষ ধর্ষণ করে। একসময় তিনি আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন। কিন্তু ভাগ্যের জোরে প্রাণ বেঁচে যায়। হাসপাতালে ভর্তি হওয়ার পর তিনি নতুন জীবন পান। তাঁর জীবনে প্রেম আসে। বদলে যায় জীবন।

Leave a Reply