Monday, January 30

দেখুন যশোরে একটি কবর থেকে বের হচ্ছে আগুন ও ধোয়া – এলাকাজুড়ে আতঙ্ক

 

দেখুন যশোরে কবর থেকে বের হচ্ছে আগুন ও ধোয়া – এলাকাজুড়ে আতঙ্কঃ মৃতূর পরের জীবন হলো মানুষের আসল জীবন। দুনিয়ার পাপ পূন্যের হিসাব করা হবে মৃত্যুর পর। কবরে লাশ রাখার সাথে সাথে তার আযাব শুরু হয়ে যায়। দুনিয়ার কোন

মানুষ এই আযাব দেখতে পারে না। তবে মাঝে মধ্যে আল্লাহ তাআলা এমন অনেক নিদর্শন দেখান যাতে মানুষ সচেতন হতে পারে। ঘটনাটি যশোরের ঘোপ কবরস্থানের। ঘোপ কবরস্থানের একটি কবর থেকে বের হচ্ছে আগুন সাথে দম বন্ধ করা ধোয়। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মির্জা আব্বাস এ কি বললেন ফাতেমাকে; উপস্থিত সকলে হেসে ওঠেন, মুচকি হাসেন খালেদাও

কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে কারাগারে সাক্ষাত করেছেন দলের শীর্ষ ১০ নেতা। বুধবার বিকেল ৩টার দিকে কারাগারে প্রবেশ করেন তারা।

বিশেষ সুত্রে জানা গেছে, কারাগারে প্রবেশের পর কিছু আনুষ্ঠানিকতা শেষে সরাসরি তাদেরকে নিয়ে যাওয়া হয় খালেদার কক্ষে। এসময় খালেদা তার কক্ষে চেয়ারে বসে ছিলেন, পাশেই দাড়ানো ছিলেন তার ব্যক্তিগত সহকারি ফাতেমা বেগম।

বিএনপরি নেতারা কক্ষের সামনে গেলে চেয়ার ছেড়ে উঠে দাড়ান খালেদা। প্রথমেই মির্জা ফখরুল বেগম জিয়াকে সালাম দিয়ে কক্ষে প্রবেশ করেন। এর পর একে একে প্রবেশ করেন মওদুদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাসসহ বাকিরা।

এসময় সেখানে এ হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হলে সকলের জন্য চা নিয়ে আসেন ফাতেমা বেগম। এসময় মির্জা আব্বাস ফাতেমাকে উদ্দেশ্য করে বলে উঠেন, কী ফাতেমা তুমি তো জনপ্রিয় হয়ে গেছো। নির্বাচন করবা নাকি ?

Leave a Reply